HEADLINE
চাকরি ও বাসস্থানের জন্য প্রধানমন্ত্রীর নিকট প্রতিবন্ধী তরিকুলের আকুল আবেদন সাতক্ষীরার জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘ড্রিম সাতক্ষীরা’ প্রথম বারের মতো ফটোকনটেস্টর আয়োজন কেশবপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শ্যামনগরে নৌ-পুলিশের অভিযানে বালখেট জব্দ, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা কেশবপুরে ইট ভাটা মালিকের সংবাদ সম্মেলন সারাদেশে নদীভাঙন রোধে পর্যায়ক্রমে স্থায়ী প্রকল্প হচ্ছেঃ এনামুল হক শ্রীউলায় আন্তক্রিড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন বলাডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে এক বৃদ্ধাকে অপহরণের অভিযোগ ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের প্রেক্ষাপট শ্যামনগরে বিদ্যুৎ স্পর্শে তরুণ স্বেচ্ছাসেবক মেহেদী হাসান’র মৃত্যু
শুক্রবার, ২০ মে ২০২২, ০২:৩৪ অপরাহ্ন

কেশবপুরের শ্রাবণ ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্বাচিত

উৎপল দে, কেশবপুর / ১৬৫
প্রকাশের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

কেশবপুরে সন্তান কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি নির্বাচিত হয়েছে। এ খবরে সন্ধ্যার পর মিষ্টি বিতরণ থানা, পৌর ও কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ। কেশবপুরের বর্তমান ও সাবেক ছাত্রনেতারা আনন্দ প্রকাশ করেছে। তারা বলেন এটা কেশবপুরের জন্য গর্বের বিষয়। এ ব্যাপারে কেশবপুর থানা ছাত্রদলের আহŸায়ক আজিজুর রহমান আজিজ বলেন,
কেশবপুরে কৃতি সন্তান কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ সভাপতি নির্বাচিত হওয়ার কেশবপুরের ছাত্রদলের সকল ইউনিট খুশি। সন্ধ্যায় মিষ্টি বিতরন ও আনন্দ মিছিল বের করা হবে। বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানহ হস্তক্ষেপে সঠিক নেতৃত্ব প্রতিষ্ঠিত হয়েছে।যোগ্যতার মূল্যায়ন হয়েছে। কেশবপুর থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল গফুর বলেন কেশবপুরে এই প্রথম কোন ছাত্র নেতা কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হলো। শ্রাবণ যোগ্য নেতৃত্বে ছাত্রদল আরো সুসংগঠিত হবে। কেশবপুর সন্তান সাবেক কেন্দ্রীয় ছাত্রদল নেতা জাহাঙ্গীর কবীর মিন্টু বলেন খবরটি শুনে ভীষণ ভালো লাগলো। সময়োপযোগী সিন্ধান্ত নেওয়ার জন্য বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান কেও ধন্যবাদ জানাই। কেশবপুর থানা ছাত্রদলের সাবেক সভাপতি আব্দুল হালিম অটল বলেন শ্রাবণ একজন পরিশ্রমী ও তুখোড় ছাত্রনেতা । দলের জন্য তার অবদান আছে। এ খবরে সন্ধ্যায় বিএনপি’র দলীয় পার্টি অফিসে মিষ্টি বিতরণ করা হয়েছে। জাতীয়তাবাদী ছাত্রদলের নতুন সভাপতি হয়েছেন কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ স¤পাদক সাইফ মাহমুদ জুয়েল। রোববার (১৭ এপ্রিল) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। গত ১২ এপ্রিল জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সাথে ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের মতবিনিময় হয়।
ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সকল নেতৃবৃন্দ সর্বসম্মতিক্রমে ছাত্রদলের গঠন-পুনর্গঠন বিষয়ে যাবতীয় ক্ষমতা সংগঠনের অভিভাবক তারেক রহমানের ওপর অর্পণ করেন। বিএনপিন ভারপ্রাপ্ত চেয়ারম্যান জাতীয়তাবাদী ছাত্রদলের বিদ্যমান কমিটি বিলুপ্ত করে ৫ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করেন।
কমিটির অন্য দুজন সদস্য হলেন- সিনিয়র সহ-সভাপতি-রাশেদ ইকবাল খান, ১ নম্বর যুগ্ম সাধারণ স¤পাদক রাকিবুল ইসলাম রাকিব, সাংগঠনিক স¤পাদক-আবু আফসার মোহাম্মদ ইয়াহিয়া। কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ বিগত কমিটির সিনিয়র সহ সভাপতি ছিলেন।


এই শ্রেণীর আরো সংবাদ