HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৫ পূর্বাহ্ন

কেশবপুরে কোন নিয়োগ বাণিজ্য, চাঁদাবাজি আর হবে না- এমপি আজিজুল ইসলাম 

উৎপল দে, কেশবপুর / ২১০
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১১ জানুয়ারী, ২০২৪

যশোরের কেশবপুরের সর্বস্তরের মানুষের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন যশোর-৬ আসনের সংসদ সদস্য আজিজুল ইসলাম।

শপথ নিয়ে বৃহ¯পতিবার যশোর বিমানবন্দরে পৌছালে হাজার নেতাকর্মী তাকে ফুলেল শুভেচ্ছা জানান। এই সময় রাজকীয় ভাবে গাড়িবহরে শত শত গাড়ি, মোটরসাইকেলের বহর নিয়ে কেশবপুর রওনা হয়।

দুপুরে কেশবপুর পৌর শহরের শেখ রাসেল মিনি স্টেডিয়ামে পৌঁছালে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এর আগে সংসদ সদস্য আজিজুল ইসলাম উপজেলা পরিষদ সংলগ্ন বঙ্গবন্ধু ম্যুরালে পু®পস্তবক অর্পণ করেন।

কেশবপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে উপস্থিত কর্মী-সমর্থকসহ কেশবপুরবাসীর উদ্দেশ্যে সংসদ সদস্য আজিজুল ইসলাম বলেন, ‘মেধা যাচাইয়ের মাধ্যমে চাকরি হবে। আর কোন নিয়োগ বাণিজ্য হবে না কেশবপুরে। চাঁদাবাজি, টেন্ডারবাজি, ঘের দখল আজ থেকে বন্ধ। আপনারা কাউকে কোন চাঁদা দিবেন না।’ তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার মাধ্যমে কেশবপুরে ব্যাপক উন্নয়ন করা হবে। কেশবপুর পৌর কাউন্সিলর কবির হোসেন,যশোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ কেশবপুরের পরিচালক আব্দুল্লাহ আল ফুয়াদ, ইউপি সদস্য হুমায়ুন কবির টিনু, যুবলীগ নেতা, শামীম হোসেন, তরিকুল ইসলাম, টিপু সুলতানসহ হাজারো নেতা কর্মী উপস্থিত ছিলেন। 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৬ (কেশবপুর) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আজিজুল ইসলাম ৯ হাজার ৬৭৮ ভোটের ব্যবধানে নৌকা প্রতীকের প্রার্থী জেলা আওয়ামী লীগের সাধারণ স¤পাদক শাহীন চাকলাদারকে হারিয়ে বিজয়ী হন। আজিজুল ইসলাম উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহŸায়ক। তিনি জেলা পরিষদের সদস্য পদ থেকে পদত্যাগ করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নেন। মাত্র ২৯ বছর বয়সেই তিনি সংসদ সদস্য পদে বিজয়ী হয়ে চমক সৃষ্টি করেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ