HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:২৭ পূর্বাহ্ন

সাতক্ষীরায় সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

মোমিনুর রহমান সবুজ / ৩৬৮২
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১

সাতক্ষীরা  সদর উপজেলার আলীপুরে ট্রাক চাপায় এক কিশোরের মর্মান্তিক মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩০শে নভেম্বর) সন্ধ্যা ৭ টায় আলিপুর নাথপাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত কিশোর আলীপুর ইউনিয়নের চাপারডাঙ্গি গ্রামের মহিদ সরদারের ছেলে রাসেল (১৬)।

সে আলীপুর হাটখোলা হতে মটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে নাথপাড়া মোড়ে পৌছালে বিপরীত দিক থেকে আসা ট্রাক (ঢাকা-মেট্রো-ড-১৪-৬২০১) তাকে চাপা দেয়। দূর্ঘটনার সাথে সাথে ঘটনা স্থলে কিশোর রাসেলের মৃত্যু হয়। এ সময় রাস্তার দুই পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। শেষ খবর পাওয়া পর্যন্ত সদর থানা পুলিশ যানজট নিয়ন্ত্রণ সহ লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করার প্রস্তুতি নিচ্ছিল।

এর আগে, একইদিন মঙ্গলবার দুপুর পৌনে ১২টার দিকে সাতক্ষীরা-কালিগঞ্জ সড়কের নলতা চৌমুহুনীতে ইজিবাইকের ধাক্কায় রাস্তায় পড়ে যাওয়া এক মোটর সাইকেল আরোহীর বাসের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়।

নিহতের নাম উত্তম কুমার ঘোষ। সে শ্যামনগর উপজেলার ব্রহ্মশাসন গ্রামের পঞ্চানন ঘোষের ছেলে। নিহতের চাচাত ভাই জয়নাল ঘোষ জানান, উত্তম মোটর সাইকেলে সাতক্ষীরা থেকে বাড়ি ফেরার সময় কালিগঞ্জের নলতা চৌমুহুনীতে একটি ইজিবাইইকের সঙ্গে ধাক্কা লাগে। এতে সে উল্টে রাস্তার উপর পড়ে গেলে সাতক্ষীরাগামি যাত্রীবাহি বাস সাতক্ষীরা- জ-১১-০০৫০ তাকে চাপা দেয়। এতে সে ঘটনাস্থলেই মারা যায়। কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত উত্তম ঘোষের লাশ উদ্ধার করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ