HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন

সাতক্ষীরার ছয়ঘরিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তা নিহত

মোমিনুর রহমান সবুজ / ২১২৮
প্রকাশের সময় : সোমবার, ১৬ আগস্ট, ২০২১

যশোর-সাতক্ষীরা মহাসড়কের সাতক্ষীরা সদর উপজেলার ছয়ঘরিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় আজমীর হোসেন(৩০) নামে গ্রামীণ ব্যাংকের এক কর্মকর্তার মৃত্যু হয়েছে। সোমবার ১৬ই আগস্ট ভোর সাড়ে ৫টায় বাবুলিয়া যাওয়ার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির বাড়ি সাতক্ষীরার আশাশুনি উপজেলার বুধহাটা ইউনিয়নের নওয়াপাড়া গ্রামে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সাতক্ষীরা হতে কলারোয়ায় ব্যক্তিগত কাজে যাচ্ছিলেন তিনি। এ সময় মহাসড়কের ছয়ঘরিয়ার বাবুলিয়া মোড় এলাকায় পৌঁছালে ঢাকা গামী একটি দ্রুতগামী পরিবহণ তার মোটরসাইকেলে ধাক্কা দিয়ে চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। তার মোটরসাইকেলের রেজিষ্ট্রেশন নং (সাতক্ষীরা-ল ১২-৪৪০৭)। তবে ঘাতক পরিবহণটিকে আটক করতে পারেনি। দুর্ঘটনার দীর্ঘক্ষণ অতিক্রম হলেও কোন প্রশাসনের লোক না আসায় ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। পরে স্থানীয়রা ৯৯৯ নাম্বারে ফোন দিয়ে সকাল সাতটার দিকে ফায়ার সার্ভিস ও পুলিশ লাশটি উদ্ধার করেন। সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসাইন এ ঘটনা নিশ্চিত করেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ