HEADLINE
সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন

কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র

মনিরুল ইসলাম মনি / ৮৪
প্রকাশের সময় : রবিবার, ২১ এপ্রিল, ২০২৪

সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলার কেড়াগাছি ইউনিয়নে হযরত আলী মোল্লা (৬০) নামের এক কৃষক আত্মহত্যা করেছে। রবিবার ২১শে এপ্রিল বেলা সাড়ে ১২ টার দিকে উপজেলার উত্তর বোয়ালিয়া গ্রামে মাঠের ভিতর মেহেগুনি বাগানে আম গাছের ডালের সাথে নিজের গামছা গলায় পেঁচানো অবস্থায় ঝুলতে দেখা গেছে। পরবর্তীতে লোকজন জড়ো হতে থাকলে গামছা ছিড়ে গাছ থেকে পড়ে যায় নিহত কৃষক হযরত আলী মোল্ল্যা।

স্থানীয়রা জানিয়েছেন, হযরত আলী মোল্ল্যা একজন মানসিক ভারসাম্যহীন ব্যক্তি। তারা বলেন এটি হত্যা না আত্মহত্যা আমাদের যথেষ্ট সন্দেহ রয়েছে। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে সুষ্ঠু তদন্ত দাবি করেছেন। তারা আরো জানান, আজ রবিবার সকাল সাতটার দিকে বাড়ি থেকে চলে আসে হযরত আলী মোল্ল্যা। এরপর থেকে তাকে খোঁজাখুঁজি শুরু করে। অনেক খোঁজাখুঁজির পর পাওয়া না গেলে বিভিন্ন লোকের মারফত তাকে খোঁজ করার জন্য অনুরোধ জানানো হয়। তার বাড়ি থেকে ১ কিলোমিটার দূরে ধান ক্ষেতে কাজ করতে আসা লোকজন দেখতে পাই নির্জন মেহেগুনি বাগানে কিছু একটা ঝুলছে। পরবর্তীতে কয়েক জন লোক উপস্থিত হয়ে কাছে গিয়ে বুঝতে পারে এই সেই ব্যক্তি। এরপরে কলারায়া থানা পুলিশকে ও স্থানীয় ইউপি সদস্য ও চেয়ারম্যান কে খবর দেয়। স্থানীয়রা আস্তে আস্তে জড়ো হতে থাকলে হঠাৎ করে তার গলায় পেঁচানো গামছা ছিড়ে মাটিতে পড়ে যায়।

এ বিষয়ে কলারা থানার ইন্সপেক্টর তদন্ত ফকির তাইজুল ইসলাম বলেন, নিহত ব্যক্তির নাম হযরত আলী মোল্লা। তার পিতার নাম মহর আলী মোল্লা। প্রাথমিকভাবে আমরা দেখছি তিনি গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছেন। পরবর্তীতে তদন্ত শেষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই শ্রেণীর আরো সংবাদ