HEADLINE
সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:০০ অপরাহ্ন

ছয়ঘরিয়ায় চাল বোঝাই ট্রাক উল্টে বাড়িতে

মোমিনুর রহমান সবুজ / ১৭৪৩
প্রকাশের সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

যশোর-সাতক্ষীরা মহাসড়কের ছয়ঘরিয়া এলাকায় কোনভাবেই থামছেনা সড়ক দুর্ঘটনা। দু’সপ্তাহ যেতে না যেতেই সাতক্ষীরা সদরের ছয়ঘরিয়ায় এলাকায় সোমবার ১৫ নভেম্বর ভোরে আবারো সড়ক দুর্ঘটনার কবলে পড়ে উল্টে গেল ট্রাক। এ ঘটনায় ট্রাক চালকের পায়ে ও হেলপারের মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছে। আহত চালক নজরুল ইসলাম(৪০) ও হেলপার রাকিব হোসেন(২৭) দু’জনের বাড়ি জয়পুরহাট জেলায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, জয়পুরহাট থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো- ১৬-৯৯৫৯) গাড়ীটি চার’শ বস্তা মুড়ির চাল বোঝাই ট্রাক সাতক্ষীরা শহর অভিমুখে যাওয়ার পথে হঠাৎ সোমবার ভোরে ছয়ঘরিয়া মোড়ের প্রধান সড়কের পাশে এলাই বকস্ এর বাড়ির টিনের তৈরী প্রাচীর ভেঙে ট্রাকটি উল্টে যায়। এতে ট্রাকটির সামনের ও পিছনের অংশ দুমড়ে মুচড়ে ভেঙে গেলেও চালকের পায়ে ও হেলপারের মাথায় আঘাতপ্রাপ্ত হয়। তারা জানান, একই এলাকায় সড়ক দুর্ঘটনা কোনভাবেই থাকছেনা। এর দু’সপ্তাহ আগেও এই এলাকায় একটি বালু বোঝাই ট্রাক দুঘর্টনার কবলে পড়ে। অনেকে দুষছেন রাস্তার প্রশস্ততা কম ও অধিকাংশ জায়গায় রাস্তার দুপাশে নেই মাটি। ফলে একটি গাড়ি অন্য গাড়িকে সাইড দিতে যেয়ে অধিকাংশ সময় ছোট-বড় গাড়ী দুর্ঘটনার কবলে পড়ছে।

ট্রাক চালক নজরুল ইসলাম জানান, জয়পুরহাট থেকে মুড়ির চাল নিয়ে সাতক্ষীরা শহরে যাচ্ছিল। হঠাৎ পথিমধ্যে গাড়ীটির স্টার্ট বন্ধ হয়ে স্টিয়ারিং লক হয়ে যাওয়ায় এই দুঘর্টনাটি ঘটেছে।

সাতক্ষীরা সদর থানার এস আই মোঃ শাহজালাল জানান, সকালে ৯৯৯ নাম্বারে ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। ট্রাকটি আসলে কী কারণে দুর্ঘটনার কবলে পড়েছে সেটি এখনো সুনির্দিষ্টভাবে বলা যাচ্ছে না।


এই শ্রেণীর আরো সংবাদ