HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন

ছয়ঘরিয়ায় চাল বোঝাই ট্রাক উল্টে বাড়িতে

মোমিনুর রহমান সবুজ / ২২৫১
প্রকাশের সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

যশোর-সাতক্ষীরা মহাসড়কের ছয়ঘরিয়া এলাকায় কোনভাবেই থামছেনা সড়ক দুর্ঘটনা। দু’সপ্তাহ যেতে না যেতেই সাতক্ষীরা সদরের ছয়ঘরিয়ায় এলাকায় সোমবার ১৫ নভেম্বর ভোরে আবারো সড়ক দুর্ঘটনার কবলে পড়ে উল্টে গেল ট্রাক। এ ঘটনায় ট্রাক চালকের পায়ে ও হেলপারের মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছে। আহত চালক নজরুল ইসলাম(৪০) ও হেলপার রাকিব হোসেন(২৭) দু’জনের বাড়ি জয়পুরহাট জেলায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, জয়পুরহাট থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো- ১৬-৯৯৫৯) গাড়ীটি চার’শ বস্তা মুড়ির চাল বোঝাই ট্রাক সাতক্ষীরা শহর অভিমুখে যাওয়ার পথে হঠাৎ সোমবার ভোরে ছয়ঘরিয়া মোড়ের প্রধান সড়কের পাশে এলাই বকস্ এর বাড়ির টিনের তৈরী প্রাচীর ভেঙে ট্রাকটি উল্টে যায়। এতে ট্রাকটির সামনের ও পিছনের অংশ দুমড়ে মুচড়ে ভেঙে গেলেও চালকের পায়ে ও হেলপারের মাথায় আঘাতপ্রাপ্ত হয়। তারা জানান, একই এলাকায় সড়ক দুর্ঘটনা কোনভাবেই থাকছেনা। এর দু’সপ্তাহ আগেও এই এলাকায় একটি বালু বোঝাই ট্রাক দুঘর্টনার কবলে পড়ে। অনেকে দুষছেন রাস্তার প্রশস্ততা কম ও অধিকাংশ জায়গায় রাস্তার দুপাশে নেই মাটি। ফলে একটি গাড়ি অন্য গাড়িকে সাইড দিতে যেয়ে অধিকাংশ সময় ছোট-বড় গাড়ী দুর্ঘটনার কবলে পড়ছে।

ট্রাক চালক নজরুল ইসলাম জানান, জয়পুরহাট থেকে মুড়ির চাল নিয়ে সাতক্ষীরা শহরে যাচ্ছিল। হঠাৎ পথিমধ্যে গাড়ীটির স্টার্ট বন্ধ হয়ে স্টিয়ারিং লক হয়ে যাওয়ায় এই দুঘর্টনাটি ঘটেছে।

সাতক্ষীরা সদর থানার এস আই মোঃ শাহজালাল জানান, সকালে ৯৯৯ নাম্বারে ফোন পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। ট্রাকটি আসলে কী কারণে দুর্ঘটনার কবলে পড়েছে সেটি এখনো সুনির্দিষ্টভাবে বলা যাচ্ছে না।


এই শ্রেণীর আরো সংবাদ