HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:২৬ পূর্বাহ্ন

কেশবপুরে শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ

উৎপল দে, কেশবপুর / ৩৮৪
প্রকাশের সময় : রবিবার, ১১ জুলাই, ২০২১

যশোরের কেশবপুরে শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ করা হয়েছে। এলজিএসপি-৩ অর্থায়নে রোববার দুপুরে উপজেলার ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদ চত্বরে শিক্ষার্থীদের মাঝে বাই সাইকেল বিতরণ করেন ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিচুর রহমান ও  উপজেলা সককারি শিক্ষা অফিসার  আনিসুর রহমান ।


ত্রিমোহিনী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আনিচুর রহমান বলেন এলজিএসপি-৩ ,২০২০-২১ অর্থবছরের বরাদ্ধ থেকে  ত্রিমোহিনী নিম্ম বালিকা বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে ১০টি বাইসাইকেল বিতরণ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ