HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:২৩ পূর্বাহ্ন

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় এক স্বর্ণ কারিগরের মৃত্যু

কেশবপুর প্রতিনিধি / ৪২৩
প্রকাশের সময় : মঙ্গলবার, ১ আগস্ট, ২০২৩

যশোরের কেশবপুরে সড়ক দুর্ঘটনায় এক স্বর্ণ কারিগরের মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন স্বর্ণ কারিগর। ঘটনাটি ঘটেছে সোমবার রাতে কেশবপুর-সাতবাড়িয়া সড়কের আজাদের ইট ভাটা সংলগ্ন এলাকায়। নিহত স্বর্ণ কারিগরের নাম প্রসেনজিৎ দে। তিনি সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার মৌ তলা এলাকার প্রশান্ত দেথর ছেলে। উপজেলার মির্জানগর গ্রামে মামার বাড়িতে থেকে কেশবপুরে স্বর্ণ কারিগরের কাজ শিখতেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, কেশবপুর শহরের স্বর্ণপট্টিতে কাজ করা স্বর্ণ কারিগর প্রসেনজিৎ দে (১৮) এবং উপজেলার মির্জানগর গ্রামের দীনবন্ধু দত্তের ছেলে উৎপল দত্ত (২৬) ও জয়দেব পালের ছেলে অপু পাল (১৯) কাজ শেষে বৃষ্টির ভেতর সোমবার রাত সাড়ে ১২টার দিকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে আজাদের ইট ভাটা সংলগ্ন এলাকায় পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ৩ জনই সড়কের উপর ছিটকে পড়ে আহত হন। এর মধ্যে প্রসেনজিৎ দে মাথায় আঘাত পেয়ে রক্তাক্ত জখম হয় এবং অন্যরা শরীরের বিভিন্ন স্থানে আঘাত পান। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রসেনজিৎ দেথকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। অন্য দুজনকে জরুরি বিভাগ থেকে চিকিৎসা দেওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের ইনচার্জ উপসহকারি কমিউনিটি মেডিকেল অফিসার আনোয়ারুল ইসলাম বলেন, হাসপাতালে আনার পরপরই প্রসেনজিৎ দে মারা যান।

এ ব্যাপারে কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান বলেন, কোন অভিযোগ না থাকায় পরিবারের নিকট মরদেহ হস্তান্তর করা হয়েছে। #


এই শ্রেণীর আরো সংবাদ