HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১১:৫২ অপরাহ্ন

কেশবপুরে করোনা ঝুঁকি কমাতে কৌশল নির্ধারণী কর্মশালা

কেশবপুর প্রতিনিধি / ৩২৩
প্রকাশের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১

যশোরের কেশবপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হলরুমে করোনা ঝুঁকি কমাতে কৌশল নির্ধারণী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। রোববার জাইকার অর্থায়নে এবং এশিয়া আর্সেনিক নেটওয়ার্ক বাংলাদেশের বাস্তবায়নে ওই কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আলমগীর হোসেনের সভাপতিত্বে কর্মশালায় বক্তৃতা করেন, যশোরের সরকারি হাসপাতালগুলোতে পানি সরবরাহ উন্নয়ন এবং স্বাস্থ্যবিধি চর্চার মাধ্যমে করোনা ঝুঁকি হ্রাসকরণ প্রকল্পের প্রকল্প ব্যবস্থাপক তরুণ কান্তী হোড়। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার আহসানুল মিজান রুমী, মেডিকেল অফিসার ডাক্তার প্রদীপ্ত চৌধুরী, সহকারী প্রকল্প ব্যবস্থাপক জয়নুল আবেদীন, প্রকল্প সমন্বয়কারী রেজাউল করিম প্রমুখ।


এই শ্রেণীর আরো সংবাদ