HEADLINE
ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:৫০ অপরাহ্ন

কেশবপুরে প্রভাবশালীর বিরুদ্ধে মামলা করে বাদীর পরিবার নিরাপত্তাহীন

কেশবপুর প্রতিনিধি / ৩৪৯
প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

যশোরের কেশবপুরে বসতভিটার পানি সরানো নিয়ে বিরোধে প্রভাবশালীদের বিরুদ্ধে মামলা করে বাদী ও তার পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে। মঙ্গলবার দুপুরে উপজেলার সাগরদত্তকাটি গ্রামের পার্বতী মন্ডল কেশবপুর প্রেসক্লাব উপস্থিত হয়ে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।
লিখিত বক্তব্য পাঠকালে তিনি বলেন, আমাদের বসত বাড়িতে যাতায়াতের রাস্তার ধারে জমে থাকা বৃষ্টির পানি সরানোকে কেন্দ্র করে এলাকার প্রভাবশালী সুকুমার জোয়াদ্দারের সাথে আমার কথা কাটাকাটি হয়। এরই সূত্র ধরে গত ২১ জুলাই সকালে সুকুমার জোয়াদ্দারের ছেলে সুজিত জোয়াদ্দার, সুকান্ত জোয়াদ্দারসহ ৪/৫ জন যুবক আমার বসতভিটায় অনধিকার প্রবেশ করে আমাকে ও আমার স্বামী ভীম মন্ডলকে গালমন্দ করতে থাকে। ওই সময় আমার স্বামী প্রতিবাদ করলে সকল বিবাদী একত্রিত হয়ে বাঁশের লাঠি, সাবল দিয়ে আমাকে ও আমার স্বামীকে এলোপাতাড়িভাবে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে ফুলা জখম করে। এরই মধ্যে সুজিত জোয়াদ্দার তার হাতে থাকা কোদাল দিয়ে আমিসহ আমার স্বামীকে উদ্দেশ্যে মাথায় কোপ দিয়ে মারাতœক রক্তাক্ত জখম করে। এ ঘটনায় আমি বাদি হয়ে উপরোক্ত বিবাদীদের আসামী করে ৪৪৭/৩২৩/৩২৬/৩০৭/৫০৬ ধারায় কেশবপুর থানায় মামলা করি। যার নং- ১৩, তাং- ২৫.০৭.২১। পুলিশ ৩ আসামীকে আটক করে আদালতে সোপর্দ করে। এরমধ্যে সুজিত জোয়াদ্দার জেলহাজতে থাকলেও অন্য আসামীরা জামিনে মুক্ত হয়ে আমাকে ও আমার পরিবারকে আদালত থেকে মামলা তুলে নেয়াসহ স্বাক্ষীদের প্রকাশ্যে হুমকি ধামকি দিচ্ছে। যে কারণে আমি জীবনের নিরাপত্তা চেয়ে গত ৩০ জুলাই কেশবপুর থানায় একটি সাধারণ ডায়েরী করেছি। যার নং- ১২৯৮, তাং-৩০/০৭/২০২১।
বর্তমান আমিসহ আমার পরিবার ভয়ে ভয়ে রাত্রি যাপণ করছি। তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রশাসনের ঊর্ধ্বতন কতৃৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন। এ সময় উপস্থিত ছিলেন, দয়াল মন্ডল, নারায়ন মন্ডল, ভীম মন্ডল, যুধিষ্টি মন্ডল প্রমুখ।


এই শ্রেণীর আরো সংবাদ