HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:০৩ অপরাহ্ন

করোনাভাইরাস সংক্রমণ রোধে জেলা তথ্য অফিস কর্তৃক কেশবপুরে প্রচারণা

কেশবপুর প্রতিনিধি / ৪৪৬
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

যশোর জেলা প্রশাসন যশোর কর্তৃক বিশেষ বিধিনিষেধ শুরুর পর থেকে জেলা তথ্য অফিস ৮টি উপজেলায় পর্যায়ক্রমে করোনাভাইরাস সংক্রমণ রোধে সচেতনতামূলক সড়ক প্রচার করে যাচ্ছে।
এরই ধারাবাহিকতায় যশোর জেলা তথ্য অফিস যশোরের উদ্যোগে বৃহস্পতিবার কেশবপুরে “শিশু ও নারী উন্নয়নে সচেতনতা মূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়) শীর্ষক” প্রকল্পের অধীনে সিফোরডি খাতের আওতায় যশোর জেলার কেশবপুর উপজেলা পরিষদ, কেশবপুর প্রেসক্লাব চত্বর,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মোড় , ত্রিমোহনী মোড়, সহ শহরের গুরুত্বপূর্ণ স্থানে করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে জনসচেতনতামূলক সড়ক প্রচার করা হয়।
প্রচারে সার্বিক কার্যক্রম তদারকি করেন জেলা সহকারী তথ্য অফিসার এলিন সাঈদ-উর
রহমান।এছাড়া প্রচারে অংশ নেন অত্র অফিসের মোঃ মমিন এবং কাজী নূর হোসেন। জেলা তথ্য অফিসের প্রচার কেশবপুর প্রেসক্লাবের সামনে এলে তাদের সাথে শুভেচ্ছা বিনিময় সহ প্রচার কাজে সহযোগীতা করা হয়। এ সময় উপস্থিত ছিলেন কেশবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জয়দেব চক্রবর্তী,যুগ্ম সাধারণ সম্পাদক উৎপল দে, নির্বাহী সদস্য নুরুল ইসলাম খান,সাবেক কোষাধ্যক্ষ সিদ্দিকুর রহমান, সাংকাদিক শগিীনুর রহমান, কামরুজ্জামান রাজু ও মেহেদী হাসান জাহিদ।


এই শ্রেণীর আরো সংবাদ