HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

কেশবপুরে ৫ দিনে ১ হাজার ২শত ৩৬ জনের টিকা গ্রহণ

উৎপল দে, কেশবপুর / ৩৩৫
প্রকাশের সময় : শনিবার, ১৭ জুলাই, ২০২১

যশোরের কেশবপুরে করোনা সংক্রমণ প্রতিরোধে দ্বিতীয় বারের মতো টিকা কার্যক্রম ১২ জুলাই থেকে শুরু হয়েছে। শনিবার পর্যন্ত ১ হাজার ২শত ৩৬ জন টিকা গ্রহণ করেছে। কেশবপুরে টিকা দিতে জনগণের আগ্রহ ও সচেতনতা বৃদ্ধি পেয়েছে। এ পর্যন্ত ১২ জুলাই ৯৪জন, ১৩ তারিখে ২১৮জন, ১৪ তারিখে ২৮৪, ১৫তারিখে ৩৪৪ এবং ১৭ তারিখে ২৯৬ জন মোট ১হাজার ২শত ৩৬জন নারী-পুরুষ টিকা নিয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন বলেন, ৩ হাজার ২০০ ডোজ টিকা কেশবপুরে এসেছে। এগুলো এক হাজার ৬০০ জনকে দেওয়া হবে। শনিবার পর্যন্ত ১ হাজার ২শত ৩৬ জন নারী-পুরুষ টিকা গ্রহণ করেছে।


এই শ্রেণীর আরো সংবাদ