HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন

ঝাউডাঙ্গায় ডিজিটাল জনশুমারি ও গৃহগণনার প্রশিক্ষণ সম্পন্ন

জি.এম আবুল হোসাইন / ৫০৪
প্রকাশের সময় : শনিবার, ৪ জুন, ২০২২

সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গায় প্রথম ডিজিটাল জনশুমারি ও গৃহগণনা ২০২২ এর সুপারভাইজার ও গণণাকারীদের প্রশিক্ষণ শুরু হয়েছে। ৪দিনব্যাপী প্রশিক্ষণের প্রথম দিন শনিবারে ঝাউডাঙ্গা ইসলামিয়া ফাযিল মাদ্রাসায় প্রশিক্ষণে সদর উপজেলার ১১নং ঝাউডাঙ্গা ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১৩জন সুপারভাইজার ও ৮০জন গণণাকারী অংশগ্রহণ করেন।

বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো, পরিসংখ্যান ও তথ্য ব্যবস্থাপনার বিভাগের অধীনে জেলা পরিসংখ্যান অফিসের আয়োজনে উক্ত প্রশিক্ষণ অনুষ্ঠিত হচ্ছে।

প্রশিক্ষণ সেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিসংখ্যান অফিস, সাতক্ষীরা’র উপ-পরিচালক মো. বছির উদ্দিন। এসময় আরো উপস্থিত ছিলেন, ঝাউডাঙ্গা ইসলামিয়া ফাযিল মাদ্রাসার উপাধ্যক্ষ মো. আব্দুল মজিদ, ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. আলী বক্স প্রমুখ।

মাষ্টার ট্রেনার হিসেবে প্রশিক্ষণ সেশন পরিচালনা করেন, জনশুমারি ও গৃহগণণা প্রকল্পের জোনাল অফিসার মোছা. শারমিন নাহার ও আইটি সুপারভাইজার মো. আসাদুল ইসলাম। উল্লেখ্য আগামী ১৫ জুন থেকে শুরু এবং ২১ জুন ২০২২ পর্যন্ত দেশব্যাপী প্রথম ডিজিটাল জনশুমারি ও গৃহগণনা ২০২২ শুরু হবে।


এই শ্রেণীর আরো সংবাদ