HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

ওয়ারিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত

মোমিনুর রহমান সবুজ / ২৯৩
প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ মার্চ, ২০২৪

মোমিনুর রহমান সবুজ: যশোর-সাতক্ষীরা মহাসড়কের ওয়ারিয়া নামক স্থানে আলমসাধু ও মহেন্দ্র মুখোমুখি সংঘর্ষে এক মহেন্দ্র যাত্রী নিহত হয়েছে। মঙ্গলবার ১২ মার্চ সকাল ৮ টার সময় এ সড়ক দুর্ঘটনায় ঘটে। নিহত ব্যক্তির নাম মুস্তাফিজুর রহমান (৫৫)। সে কলারোয়ার উপজেলার তুলসীডাঙ্গা এলাকার বাসিন্দা। তিনি পেশায় ঠিকাদার ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে মালামাল বোঝাই একটি আলমসাধু কলারোয়া অভিমুখে যাওয়ার পথে ওয়ারিয়া নামক স্থানে গাড়ীর এক্সেল ভেঙে যায়। তাৎক্ষণিক অপরদিক থেকে আসা মহেন্দ্রটি আলমসাধুর মুখোমুখি সংঘর্ষ হলে মহেন্দ্রটি উল্টে গিয়ে মুস্তাফিজুরের বুকে আঘাত লাগে। পরে স্থানীয় পাইলস্ এন্ড মাল্টিকেয়ার হাসপাতালে নেওয়া হলে সেখানে থাকা চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। খবর পেয়ে পরে সাতক্ষীরা সদর থানা পুলিশ ঘটনাস্থলে এসে লা’শ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।


এই শ্রেণীর আরো সংবাদ