HEADLINE
ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন

করোনায় উপসর্গে নারীর মৃত্যুতে সৎকারে পাশে থাকেনি স্বজনরা

কেশবপুর প্রতিনিধি / ৪২৫
প্রকাশের সময় : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১

কেশবপুর প্রতিনিধিঃ যশোরের কেশবপুর উপজেলার করোনায় উপসর্গ এক নারীর মৃত্যু। সৎকারে পাশে থাকেনি স্বজনরা। উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামে প্রবীর দাসের কন্যা ডলি দাস(৩৮) মঙ্গলবার মারা যান।


তার করোনার উপসর্গ থাকায় শবদেহের অন্তেষ্টিক্রিয়ায় স্বজনসহ এলাকার কেউ এগিয়ে আসিনি। এসময় কেশবপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য গৌতম রায়ের নেতৃত্বে মিলন সরকার, অসিম সাহা, বিশ্বজিৎ সাহা , ফুলন অধিকারী ,মিলন বিশ্বাস তার বালিয়াডাঙ্গা বাড়িতে উপস্থিত হয়ে সেখান থেকে শবদেহ নিয়ে দুপুরে কুঠিবড়ি মহাশ্নশানে নিয়ে যায়। মঙ্গলবার বিকালে শহরের কুঠিবড়ি মহাশ্নশানে তার শেষকৃত্য সম্পন্ন হয়েছে।

এবিষয়ে উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক গৌতম রায় বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা এমএম আরাফাত হোসেন বিষয়টি আমাকে জানান। তিনি পিপিসহ সব উপকরণের ব্যবস্থা করে দেন।আমি সাথে সাথে আমার টিম নিয়ে তার বাড়িতে উপন্থিত হয়। শশ্নানে নিয়ে ডলি দাসের শেষকৃত্যু সম্পন্ন করেছি।


এই শ্রেণীর আরো সংবাদ