HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৪:৫১ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গায় শ্রী কৃষ্ণের শুভ জন্মাষ্টমী উদযাপিত

নিজস্ব প্রতিনিধি / ৫৭০
প্রকাশের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১

ভগবান শ্রী কৃষ্ণের আর্বিভাব তিথি শুভ জন্মাষ্টমী উপলক্ষ্যে দেশ ও জাতির মঙ্গল কামনায় বাংলাদেশ ছাত্র ঐক্য পরিষদ ১১নং ঝাউডাঙ্গা ইউনিয়ন শাখার উদ্যোগে প্রতি বছরের ন্যায় এবারও মঙ্গল প্রদীপ প্রজ্জ্বলন, প্রার্থনা, নামসংকৃত্তন ও প্রসাদ বিতরণসহ বিভিন্ন অনুষ্ঠান উদযাপিত হয়েছে। সোমবার ৩০ আগস্ট সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা জগন্নাথ দেব মন্দিরে এইসব অনুষ্ঠানের আয়োজন করে।

সনাতন ধর্মাবলম্বীদের মতে, আজ ভগবান শ্রীকৃষ্ণের জন্মদিন। প্রায় সাড়ে ৫ হাজার বছর আগে দ্বাপর যুগে ভাদ্র মাসের কৃষ্ণপক্ষের অষ্টমী তিথিতে মহাবতার শ্রীকৃষ্ণ ধরাধামে আবির্ভূত হন। সনাতন ধর্মাবলম্বীদের বিশ্বাস, কৃষ্ণ ছিলেন স্বয়ং ঈশ্বর। দুষ্টের দমন করে পৃথিবীতে শান্তি ও ন্যায় প্রতিষ্ঠার জন্য তিনি মানুষরূপে পৃথিবীতে আবির্ভূত হন।


এই শ্রেণীর আরো সংবাদ