HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন

বাঁশদহা ইউপি চেয়ারম্যান মাষ্টার মফিজুর রহমানকে সংবর্ধনা

মিলন হোসেন / ৩০১
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

সাতক্ষীরার ১ নং বাঁশদহা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মাষ্টার মফিজুর রহমান কে সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় ভবানিপুর হাইস্কুল ফুটবল মাঠে ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের উদ্যোগে, নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

মাষ্টার ফজর আলীর সভাপতিত্বে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান মাষ্টার মফিজুর রহমান, নবনির্বাচিত ইউপি সদস্য মোরর্শেদুল হক, ছাবিনা ইয়াসমিন,আরো বক্তব্য রাখেন যুবলীগ নেতা আসাদুজ্জামান মন্টু, শাহাআলম, আওয়ামীলীগ নেতা মুকুল হোসেন, আক্তাবুজাম্মান মধু, মনিরুজ্জামান, বাপ্পি ভট্রাচার্য, ফারুক হোসেন, জাহাঙ্গীর হেসেন, মোস্তাফিজুর, হাফিজুর, আব্দুর রহমান প্রমূখ। সংবর্ধিত অতিথিদেরকে ক্রেস্ট ও ফুল দিয়ে বরন করা হয়।সমগ্র অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অধ্যাক্ষ আমিনুল হক।


এই শ্রেণীর আরো সংবাদ