HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩১ অপরাহ্ন

দি বনড′স অফ হিউম্যানিটির শীতবস্ত্র বিতরণ

বি. এম. বিপ্লব / ১৬৬
প্রকাশের সময় : সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪

সাতক্ষীরা সদরের ঝাউডাঙ্গা ইউনিয়নের একটি বহুমুখী সামাজিক সংগঠনের নাম ′দি বনড′স অফ হিউম্যানিটি′ (মানবতার বন্ধন) এর প্রতি বছরের ন্যায় আজ (২২) শে জানুয়ারী বিকাল (৪.৩০) ঘটিকায় গরীব, অসহায়, দুস্থ ও সমাজের পিছিয়ে থাকা জনগোষ্ঠীদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে। এখানে মোট একশত পরিবারকে শীতের কম্বল ও চাদর বিতারণ করা হয়।

শীতবস্ত্র বিতরণের সময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিশিষ্ট আলেমে দ্বীন হযরত মাওলানা আবুু মুসা সাহেব। তিনি শীতবস্ত্র নিতে আসা ব্যাক্তিদের উদ্দেশ্যে কোরআন-হাদিস থেকে কিছু কথা বলেন। হা. আবু মুসা বলেন, ইবনে আব্বাস (রা.) থেকে বর্ণিত, রাসুল (সা.) বলেছেন, ‘কোনো মুসলমান অপর মুসলমানকে কাপড় দান করলে যতক্ষণ ওই কাপড়ের টুকরা তার কাছে থাকবে ততক্ষণ পর্যন্ত দানকারী আল্লাহর হেফাজতে থাকবে। এছাড়া তিনি মানবতার বন্ধনের বিভিন্ন কার্যক্রম নিয়ে কিছু কথা বলেন ও তাদের প্রশংসা করেন।

উক্ত শীতবস্ত্র বিতরণের সময় আরও উপস্থিত ছিলেন মানবতার বন্ধন এর পরিচালক মোঃ ইকবাল হুসাইন, নির্বাহী পরিচালক হা.সাইফুল্লাহ, অর্থ সম্পদক আঃ আজিজ, নির্বাহী সদস্য মুজাহিদ, ভলেন্টিয়ার আকবর, ইকরামুল, সাকিব, আহসান, বাবর, আসাদুল, ইমরান, জাহাঙ্গীর প্রমূখ ব্যক্তিবর্গ।


এই শ্রেণীর আরো সংবাদ