HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:০৪ অপরাহ্ন

ঝাউডাঙ্গা সমাজ কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শীতবস্ত্র বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি / ২৭৫
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩

সাতক্ষীরা সদর উপজেলার অন্যতম সামাজিক ও অরাজনৈতিক সেচ্ছাসেবী সংগঠন ❝ঝাউডাঙ্গা সমাজ কল্যাণ ফাউন্ডেশন❞ এর ৮ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এতিম শিশু, দুস্থ ও বৃদ্ধদের মাঝে লেপ ও কম্বল বিতরণ করা হয়েছে। ২১ ডিসেম্বর দিনব্যাপী এসব শীতবস্ত্র বিতরণ করা হয়।

শীতবস্ত্র বিতরণকালে সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি আব্দুল হামিদ শেখ বলেন, ‘২০১৫ সালের ২১ডিসেম্বর ঝাউডাঙ্গা সমাজ কল্যাণ ফাউন্ডেশনের যাত্রা শুরু হয়। সংগঠনটি হাটি হাটি পা পা করে সফলতার সাথে ৮ বছর অতিক্রম করে ৯ম বর্ষে পদার্পণ করায় অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করছি। তাছাড়া এর আগেও সংগঠনের পক্ষে থেকে বিনামূল্যে রক্তদান, দরিদ্রদের মাঝে খাদ্য ও চিকিৎসা সহায়তা, রমজাম মাসে ইফতার ও ঈদ সামগ্রী বিতরণ, স্বাস্থ্য সচেতনতায় মেডিকেল ক্যাম্প, পরিবেশ রক্ষায় গাছ বিতরন, অসহায় নারীদের মাঝে সেলাই মেশিন সহ অসংখ্য সামাজিক কাজের মধ্যে দিয়ে সংগঠনটির পথ চলা।’ উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক আলীরাজ, যুগ্ম সাধারণ সম্পাদক হাসিব হোসেন, আরাফাত হোসেন, সাহেদ হোসেন, কামরুল ইসলাম প্রমুখ।


এই শ্রেণীর আরো সংবাদ