HEADLINE
সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত

মোমিনুর রহমান সবুজ / ৬২০
প্রকাশের সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১

স্বাধীনতার মহান স্থপতি বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগসহ সকল সহযোগী সংগঠনের উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস পালিত হয়েছে। রবিবার ১৫ আগস্ট সূর্যোদয়ের পরপরই ঝাউডাঙ্গা বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারে জাতীয়, দলীয় পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করা হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং ১৫ আগস্টের শহীদদের আত্মার মাগফিরাত কামনায় পবিত্র কোরআন শরিফ খতম ও দোয়া অনুষ্ঠানসহ গণভোজের আয়োজন করা হয়। শোক প্রকাশে অনেক নেতাকর্মীরা কালো পোশাক ও বুকে কালো ব্যাজ পরেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আ.লীগের সদস্য ও সদর উপজেলা আ.লীগের সাবেক সভাপতি এস. এম. শওকত হোসেন, বিশেষ অতিথি সদর উপজেলা আ.লীগের ভারপ্রাপ্ত সভাপতি শেখ আব্দুল রশিদ, সাধারণ সম্পাদক শাহজাহান আলী, উপজেলা মন্ডলীর সদস্য মাস্টার আনিস উদ্দিন, সদর উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক হাসান মাহমুদ রানা, ইউনিয়ন আ.লীগের সভাপতি রমজান আলী বিশ্বাস, সাধারণ সম্পাদক অমরেন্দ্রনাথ ঘোষ, জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি সোহরাব হোসেন সাজু, সদর উপজেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি জাহিদ হোসেন, ইউনিয়ন যুবলীগের আহবায়ক শেখ আব্দুল রশিদ, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আজিজ, যুবলীগ নেতা শিপন হোসেন, মনি হোসেনসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা।


এই শ্রেণীর আরো সংবাদ