HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২১ পূর্বাহ্ন

কেশবপুরে করোনায় ৭দিনে ৭ জনের মৃত্যু এবং ৭০ জন আক্রান্ত

উৎপল দে, কেশবপুর / ৫৬৪
প্রকাশের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

যশোরের কেশবপুরে মহামারী করোনায় গত সাত দিনে নতুন করে ৭০ জন করোনায় আক্রান্ত এবং ৭ জনের মৃত্যু হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে সূত্রে জানা গেছে ১৪ জুলাই বুধবার পর্যন্ত করোনায় মৃত্যুবরণ করেছেন ২০ জন । এর মধ্যে ১৭ জনই গ্রাম ও ৩ জন শহরে বসবাস করে।

এর মধ্যে নারী ৭জন ও পুরুষ ১৩ জন। এরমধ্যে জুন হতে জুলাই ১৪ পর্যন্ত দেড় মাসে মৃত্যুবরণ করেছেন ১৬ জন। গত বছরে ৪ জন। করোনায় মৃত্যুবরণকারীরা হলেন কালিয়াারাই গ্রামের নুরুল ইসলাম ,মজিদপুর গ্রামের জাহিদা বেগম,শহরের সাহাপাড়ার রামদুলাল সাহা ,আলতাপোল গ্রামের আলী হাসান, কলাগাছী গ্রামের আলমগীর কবীর, বাগদাহ গ্রামের মিজানুর রহমান, কন্দপপুর গ্রামের ফাজিলা,ত্রিমোহিনী গ্রামের আলেয়া ,গোপসেনা গ্রামের আজিজ মোড়ল, ত্রিমোহিনী গ্রামের মশিযার রহমান, সন্যানগাছা গ্রামের সিরাজ উদ্দীন, কন্দপপুর গ্রামের আব্দুল মালেক সরদার, মূলগ্রামের সুধীর শীল, গোপসেনার সরস্বতী, সাহাপাড়ার শান্তনা বিশ্বাস, বেলকাঠির রোজিনা, আওলগাতির মসিরন বেগম, পাত্রপাড়ার আবু হোসাইন সরকার,ব্রক্ষকাঠির আনছার আলী এবং নতুন মূলগ্রামের মাহমুদ উদ্দীন।

এ ছাড়াও চলতি মাসে করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন ৫ জন।উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আলমগীর হোসেন বলেন ১৪ জুলাই পর্যন্ত করোনায় কেশবপুরে মোট ২০ জন মৃত্যুবরণ করেছে। গ্রাম পর্যায়ে মানুষের সাধানত একটু কাশি জ্বর হলেই পল্লী চিকিৎসকের কাছে যান । তাদের কে ৩ দিন পর্যাবেক্ষন করবে তা না হলে রোগীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে পাঠানোর জন্য বলা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ