HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২১ পূর্বাহ্ন

করোনায় নারীর মৃত্যুতে সৎকার করলেন কেশবপুরে সৎকার টিমের সদস্যরা

কেশবপুর প্রতিনিধি / ৪৮৮
প্রকাশের সময় : বুধবার, ১১ আগস্ট, ২০২১

যশোরের কেশবপুর পৌর শহরে করোনা এক নারীর মৃত্যু হয়। তার সৎকারে পাশে থাকেনি স্বজনরা।
পৌর শহরের সাহাপাড়ায় চিত্ত দে’র স্ত্রী মজ্ঞু দে (৫৯) করোনা আক্রান্ত হয়ে যশোর সদর হাসপাতালে বুধবার মৃত্যুবরণ করেন। মৃত্যকালে তিনি স্বামী, দুই কন্যা ও একপুত্রসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
তার করোনায় মৃত্যুবরণ করায় শবদেহের অন্ত্যেষ্টিক্রিয়ায় স্বজনসহ এলাকার কেউ এগিয়ে আসেনি। খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এম আরাফাত হোসেন সহযোগীতায় কেশবপুর উপজেলা সৎকার টিমের সম্বনায়ক গেীতম রায়ের তত্বাবধানে এ সময় তার মিলন সরকার, বিশ্ব সাহা, গনেশ সাহা , গনেশ অধিকারী ও ফুলন অধিকারী ছুটে যান সৎকারে। এ সময় মহাশশ্নানে মজ্ঞু দে’ কে দেখতে যান প্রভাষক শংকর দে, কেশবপুর কেন্দ্রীয় কালী মন্দির পরিচালনা কমিটির নির্বাহী সদস্য উৎপল দে। কুঠিবাড়ি মহাশশ্নানে বিকালে তার শেষ কৃত্য সম্পন্ন হয়েছে।
মজ্ঞু দে’র মেয়ে প্রভাষক দীপিকা দে বলেন তার মা করোনায় আক্রান্ত হয়ে বুধবার মারা গেছেন। কেশবপুর উপজেলা সৎকার টিম তার মায়ের শেষ কৃত্য সম্পন্ন করেন।
উপজেলা সৎকার টিমের সম্বনায়ক ও উপজেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক গেীতম রায় বলেন উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেন পিপিসহ সব উপকরণের ব্যবস্থা করে দেন। তার সহযোগীতায় আমরা কয়েক জন উপস্থিত হয়ে তার শেষ কৃত্য সম্পন্ন করেছি।


এই শ্রেণীর আরো সংবাদ