HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:০৭ অপরাহ্ন

দেবহাটায় নবাগত ওসি সেখ মাহমুদ হোসেন এর যোগদান

মাহমুদুল হাসান শাওন, দেবহাটা / ৩১৭
প্রকাশের সময় : বুধবার, ১৩ ডিসেম্বর, ২০২৩

দেবহাটা থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) হিসাবে যোগদান করেছেন মো. সেখ মাহমুদ হোসেন। মঙ্গলবার (১৩ ডিসেম্বর) রাতে তিনি দেবহাটা থানায় যোগদান করেন। সেখ মাহমুদ হোসেনের বাড়ি বাগেরহাট জেলার মোল্লাহাটে। সর্বশেষ তিনি সাতক্ষীরা জেলার পাটকেলঘাটা থানায় অফিসার ইনচার্জ হিসাবে দায়িত্ব পালন করেছেন। তারও আগে সাতক্ষীরায় কোর্ট ইন্সপেক্টর হিসাবে নিযুক্ত ছিলেন তিনি।
যোগদানকালে দেবহাটা থানা পুলিশের পক্ষ থেকে নবাগত ওসি মো. সেখ মাহমুদ হোসেনকে ফুলেল অভ্যর্থনা জানিয়ে বরণ করে নেন পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. নুরুস সালাম সিদ্দিক ও সেকেন্ড অফিসার এসআই গোলাম আযম সহ থানায় দায়িত্বরত অফিসার এবং পুলিশ সদস্যবৃন্দ।
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সম্প্রতি নির্বাচন কমিশনের সুপারিশে পুলিশ হেডকোয়ার্টাসের পার্সোনাল ম্যানেজমেন্ট-২ শাখার জারিকৃত এক প্রজ্ঞাপনে দেবহাটা থানার ওসি বাবুল আক্তারসহ সারাদেশে ৩৩৮ জন পুলিশ অফিসারকে তাদের বর্তমান কর্মস্থল থেকে বদলি করা হয়। একই আদশে ওসি মো. সেখ মাহমুদ হোসেনকে পাটকেলঘাটা থানা থেকে বদলী করে দেবহাটায় পদায়ণের নির্দেশ দেয়া হয়।


এই শ্রেণীর আরো সংবাদ