HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
শুক্রবার, ০৭ অক্টোবর ২০২২, ০৩:৩৫ পূর্বাহ্ন

প্রবাসীদের সুযোগ বাড়ান : মোমিন মেহেদী

টুডে ডেস্ক / ৭১০
প্রকাশের সময় : রবিবার, ২৫ জুলাই, ২০২১

নতুনধারা বাংলাদেশ এনডিবির চেয়ারম্যান মোমিন মেহেদী বলেছেন, যে প্রবাসীরা দেশের অর্থনীতিকে চাঙ্গা রাখতে এই করোনাকালেও ১১ হাজার কোটি টাকা রেমিটেন্স পাঠিয়েছে, সেই রেমিটেন্সযোদ্ধা প্রবাসীদের সুযোগ বাড়ান। এই আহবান স্বয়ং প্রধানমন্ত্রীর প্রতি।


নতুনধারা বাংলাদেশ এনডিবির প্রেসিডিয়াম মেম্বার রিফাত চৌধুরীর সভাপতিত্বে ‘রেমিটেন্সযোদ্ধাদের জন্য সরকারের করণীয়’ শীর্ষক আলোচনা সভায় তিনি উপরোক্ত কথা বলেন। ২৫ জুলাই বিকেল ৪ টায় তোপখানা রোডস্থ কার্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত সভায় প্রেসিডিয়াম মেম্বার রাশেদা চৌধুরী, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, ভারপ্রাপ্ত মহাসচিব নিপুন মিস্ত্রী, ভাইস চেয়ারম্যান নূরুল আলম চৌধুরী প্রমুখ বক্তব্য রাখেন।

এসময় বক্তারা আরো বলেন, নতুন প্রজন্মের রাজনীতি সচেতন নাগরিকগণ রেমিটেন্সযোদ্ধা হিসেবে বিশ্বের বিভিন্ন দেশে থাকা প্রবাসীদের অধিকার রক্ষায় সরকারকে পদক্ষেপ নিতে হবে, তাদের সুযোগ বাড়াতে হবে। তাদের জন্য রাষ্ট্রিয়ভাবে চিকিৎসা ভাতা, পেনশনভাতাসহ সার্বিক সুবিধা দেয়ার ব্যবস্থা করতে হবে।


এই শ্রেণীর আরো সংবাদ