HEADLINE
বল্লীতে বজ্রপাতে শিশুর মৃ’ত্যু ভোমরা স্থলবন্দরে অস্থিতিশীলতা সৃষ্টিকারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবে না বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা
সোমবার, ২০ মে ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

দেবহাটা প্রেসক্লাবে মতবিনিময় করলেন নবাগত ওসি শেখ ওবায়দুল্লাহ

দেবহাটা প্রতিনিধি / ৩১৮
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

সাতক্ষীরার দেবহাটা প্রেসক্লাব নেতৃবৃন্দের সাথে শুভেচ্ছা ও মতবিনিময় করেছেন নবাগত অফিসার ইনচার্জ (ওসি) শেখ ওবায়দুল্লাহ। মঙ্গলবার দুপুরে দেবহাটা প্রেসক্লাব হলরুমে উপস্থিত গণমাধ্যমকর্মীদের সাথে যোগদান পরবর্তী শুভেচ্ছা বিনিময় করেন তিনি। এসময় প্রেসক্লাবের পক্ষ থেকে নবাগত ওসিকে শুভেচ্ছা স্মারক ক্রেষ্ট ও ফুলেল শুভেচ্ছা জানান নেতৃবৃন্দরা।  
মতবিনিময়কালে উপজেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে প্রেসক্লাব নেতৃবৃন্দের সহযোগীতা প্রত্যাশা করে শেখ ওবায়দুল্লাহ বলেন, যোগদান পরবর্তী দেবহাটা উপজেলার প্রত্যেকেই এখন আমার আপনজন। আমি দেবহাটাকে মাদক, সন্ত্রাস, জঙ্গীবাদমুক্ত একটি শৃঙ্খলা বেষ্টিত আদর্শ উপজেলায় রূপান্তরিত করার প্রত্যয় নিয়ে এখানে এসেছি। আপনারা সুনিদ্দিষ্ট তথ্য দিয়ে আমাকে আইন শৃঙ্খলা রক্ষায় সহযোগীতা করবেন। আশাকরি পুলিশ ও সাংবাদিক বন্ধুত্ব সুলভ সম্পর্কের মধ্যে থেকে উপজেলাটিকে অপরাধ মুক্ত করতে সক্ষম হবো।
এসময় দেবহাটা প্রেসক্লাব সভাপতি আব্দুর রব লিটু, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওহাব, বর্তমান কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি আবু হুরাইরা, যুগ্ম-সম্পাদক মোমিনুর রহমান, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, অর্থ সম্পাদক কবির হোসেন, কার্যনির্বাহী সদস্য এসএম নাসির উদ্দীন, সদস্য মিজানুর রহমান, রুহুল আমিন সহ প্রেসক্লাবের সকল নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।


এই শ্রেণীর আরো সংবাদ