HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:০২ অপরাহ্ন

মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি

নিজস্ব প্রতিনিধি / ২৬২
প্রকাশের সময় : বুধবার, ৭ ফেব্রুয়ারী, ২০২৪

সাতক্ষীরার দেবহাটায় একরাতে ৪টি দোকানে দুঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। বুধবার (৭ জানুয়ারি) ভোররাতে উপজেলার পারুলিয়া সোনালী ব্যাংকের নিচতলায় আশিকুর রহমানের মালিকানাধীন মোজাদ্দেদিয়া ফার্মেসী, দেবব্রত বিশ্বাসের দেব স্টোর, সুবোধ কুমারের রেইনবো টেইলার্স ও পল্লী চিকিৎসক ফারুক হোসেনের ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক এ চুরির ঘটনা ঘটে।


ভুক্তভোগী মোজাদ্দেদিয়া ফার্মেসির মালিক আশিকুর রহমান বলেন, চুরির ঘটনাটি ধরা পড়েছে তার দোকানের সিসি ক্যামেরায়। কিন্তু মুখে মাস্ক পরে থাকায় চোরকে চিনতে পারছেননা তারা। আশিকুর আরও বলেন, সুচতুর চোরচক্র কোন ব্যবসা প্রতিষ্ঠানের তালাই ভাঙেনি। তারা প্রথমে মার্কেটের পিছনের দিক থেকে একটি কাঠের দরজা বলপ্রয়োগে ফাঁকা করে সেখান থেকে মার্কেটে ঢুকে পড়ে। পরে প্রত্যেকটি দোকানের শার্টার ভারি বস্তুর সাহায্যে উঁচু করে দোকানের ভিতরে প্রবেশ করে এবং নগদ অর্থ ও অন্যান্য মুল্যবান মালামাল চুরি করে। সকালে তারা ব্যবসা প্রতিষ্ঠান খুলতে গিয়ে চুরির বিষয়টি নিশ্চিত হন, পরে সিসি ক্যামেরায় চোরকে চুরি করতে দেখেন তারা।
দেবহাটা থানার ওসি সেখ মাহমুদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। ভুক্তভোগীদের লিখিত অভিযোগ পেলে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান ওসি।


এই শ্রেণীর আরো সংবাদ