HEADLINE
সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

সাতক্ষীরা রেঞ্জের অভয়ারণ্য থেকে ৩ জেলেসহ মাছ ধরা ট্রলার আটক

শ্যামনগর প্রতিনিধি / ৩১৩
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

পশ্চিম সুন্দরবন সাতক্ষীরা রেঞ্জের মান্দাবাড়িয়া অভয়ারণ্যে মাছ ধরার সময় ৩ জেলেকে আটক করেছে বনবিভাগ। এসময় জেলেদের ব্যবহৃত ১টি ট্রলার উদ্ধার হয়েছে।
সুন্দরবন স্মাট-১ এর সদস্য ফরেষ্টার এ.বি.এম হাবিবুল ইসলাম জানান, বুধবার সুন্দরবনের অভয়ারণ্য মান্দারবাড়িয়া এলাকায় টহল দান কালে মাছ ধরারত এসব জেলেদেরআটক ও তাদের ব্যবহৃত একটি ট্রলার উদ্ধার করা হয়। আটককৃত জেলেরা হল পিরোজপুর জেলার টেংরাখালীর গ্রামের মোসলেম শেখের ছেলে আলতাফ শেখ(৬০), টগরা গ্রামের আলতাফ শেখের ছেলে রবিউল শেখ (২০), ও বাহাদুর হালদারের ছেলে আল আমিন হাওলাদার (১৮)। এদের সকলের বাড়ি পিরোজপুর জেলায় জিয়ানগর উপজেলা (ইন্দুরকানি)। এদেরকে বন আইনে মামলা দিয়ে কোটে প্রেরণ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ