HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:১১ পূর্বাহ্ন

শ্যামনগরে জমি-জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে ২ প্রতিবন্ধীসহ আহত ৩

আব্দুল কাদের, শ্যামনগর / ৩৮১
প্রকাশের সময় : বুধবার, ৪ আগস্ট, ২০২১

সাতক্ষীরার শ্যামনগরে জমি জায়গা সংক্রান্ত বিরোধের জের ধরে তিনজন কে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। আহতরা শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন।

আহত ছকিনা অভিযোগ করে বলেন, ধাপুয়ারচক গ্রামের মৃত শাহাদাত সর্দারের পুত্র আমির আলি ও সামছুর সরদার সহ কয়েকজন আমার দখলীয় বসতবাড়িতে প্রবেশ করে অতর্কিতভাবে হামলা করে আমি সহ আমার প্রতিবন্ধী মেয়ে ও ভাইকে ব্যাপক মারধর করে আমরা সবাই হাসপাতালে চিকিৎসাধীন। অভিযোগে আরো উল্লেখ করেছেন, আমার বাড়ির সামনে এক নম্বর খাস খতিয়ানে দীর্ঘদিনের চলাচলের রাস্তা বন্ধ করে দেয়। এলাকায় বসবিস করে সকলের সিদ্ধান্ত অনুযায়ী পথ খুলে দেয় , কিছুদিন যেতে না যেতেই আবার পথ বন্ধ করে দেয়, দীর্ঘদিনের রাস্তায় জোরপূর্বক পাকা ভিত তৈরি করে । চৌঠা আগস্ট সকাল সাতটার দিকে যাতায়াতের পথ চাইতে তার বাসায় যেয়ে কথা বললে কথা কাটাকাটির একপর্যায়ে আমাকে মারধর করতে উদ্যত হলে আমি দৌড়ে বাড়ির মধ্যে চলে যাই । তখনই তারা আমার বাড়ির ভিতর প্রবেশ করে আমাকে আমার প্রতিবন্ধী মেয়ে সহ প্রতিবন্ধী ভাইকে মারধর করে। আহতরা হলেন ভুরুলিয়া ইউনিয়নের ধাপুয়ারচক গ্রামের শারীরিক প্রতিবন্ধী মুসলিমা খাতুন, পিতা মৃত মনসুর সরদার, ছখিনা খাতুন স্বামী মৃতঃ মুনছুর সরদার, দৃষ্টি প্রতিবন্ধী পিয়ার আলী পিতা মৃত আবুল হোসেন। আরো জানান এ ঘটনায় শ্যামনগর থানায় লিখিত অভিযোগ রয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ