HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

অতিবৃষ্টিতে খেশরা ইউনিয়নের বিভিন্ন গ্রাম প্লাবিত, ক্ষতিগ্রস্ত পরিবারের সাহায্যের আহব্বান

নিজস্ব প্রতিনিধি / ৩৭৩
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১

গত কয়েক দিনে ভারী বৃষ্টি হওয়ার কারণে অতিবৃষ্টিতে তালা উপজেলার খেশরা ইউনিয়নের বিভিন্ন গ্রাম প্লাবিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০ টা থেকে বেলা ৪টা পর্যন্ত তালা উপজেলার খেশরা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান শেখ কামরুল ইসলাম লাল্টু এর নেতৃত্বে পানিতে তলিয়ে যাওয়া জায়গা গুলোর মধ্যে শাহাপুর দয়ানি শরীগাতী খাল দিয়ে ট্রলারে করে মেষের ডাঙ্গা, সোনাবাধাল, হরিনখোলা বাতুয়াডাঙ্গা, বিশ্বাসের চক, কুলপোতা, কলাগাছি, দরমুড়াগাছা, শালিখা, বালিয়া, খেশরা, ডুমুরিয়া ও শাহাজাতপুর সহ বিভিন্ন স্থান পরিদর্শন করেন।
খেশরা ইউনিয়ন এর ১-৫ নং ওয়ার্ডের ক্ষতিগ্রস্ত আট গ্রামের মানুষের মাছের ঘের অতিবৃষ্টির কারনে পানিতে তলিয়ে নদী ও খালের সাথে একাকার হয়ে গেছে। এছাড়া জলাবদ্ধতার কারণে আবাদি ফসল, বসতবাড়ি পানিতে তলিয়ে গেছে। স্থানীয় নব নির্বাচিত চেয়ারম্যান, মেম্বার ও সাংবাদিকদের সহযোগিতায় ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজ খবর নেন। ক্ষতিগ্রস্ত এলাকাবাসী প্রধানমন্ত্রী সহ এমপি, জেলা, উপজেলা প্রশাসন ও উপজেলা চেয়ারম্যান এর কাছে ক্ষতি পূরণ সহ আর্থিক সহযোগিতা দাবী করেন। 
পরিদর্শন কালে উপস্থিত ছিলেন ১০ নং খেশরা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান শেখ কামরুল ইসলাম লাল্টু ও বর্তমান ও সাবেক ইউপি সদস্য শামসুর রহমান, শামসুল হুদা পল্টু, মঙ্গল চন্দ্র মন্ডল, মনোতোষ বৈরাগী, ইন্দ্রজিত, সিদ্দিকুর রহমান, বিল্লাল হোসাইন, মনোতোষ, মিঠু জোয়াদ্দার, আনিছুর রহমান, এছাড়াও সংরক্ষিত মহিলা ইউপি সদস্য তাসমিন সুলতানা, গীতা রানী, মনিষা বেগম। 
এছাড়াও উপস্থিত ছিলেন মিনিস্টার গ্রুপের ডিভিশনাল ম্যানেজার ও আনন্দ টিভির সাতক্ষীরা জেলা প্রতিনিধি সাংবাদিক হাসানুর রহমান হাসান, সাংবাদিক মোঃ আরিফুল ইসলাম, আব্দুর রউফ, সাংবাদিক রায়হান ও বিশিষ্ট সমাজ সেবক তবিবুর রহমান, মিলন শেখ ও বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। খেশরা ইউনিয়ন পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান শেখ কামরুল ইসলাম লাল্টু সহ প্রত্যেকের একটাই দাবী ওই অবহেলিত ১০ নং খেশরা ইউনিয়নের যে গ্রামগুলো ক্ষতিগ্রস্থ হয়েছে তাদের কে সরকারি ভাবে সহায়তা করা হোক তাহা না হলে ক্ষতিগ্রস্ত পরিবার আরও বিপন্ন হয়ে যাবে।


এই শ্রেণীর আরো সংবাদ