HEADLINE
চাকরি ও বাসস্থানের জন্য প্রধানমন্ত্রীর নিকট প্রতিবন্ধী তরিকুলের আকুল আবেদন সাতক্ষীরার জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘ড্রিম সাতক্ষীরা’ প্রথম বারের মতো ফটোকনটেস্টর আয়োজন কেশবপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন শ্যামনগরে নৌ-পুলিশের অভিযানে বালখেট জব্দ, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা কেশবপুরে ইট ভাটা মালিকের সংবাদ সম্মেলন সারাদেশে নদীভাঙন রোধে পর্যায়ক্রমে স্থায়ী প্রকল্প হচ্ছেঃ এনামুল হক শ্রীউলায় আন্তক্রিড়া প্রতিযোগিতার শুভ উদ্বোধন বলাডাঙ্গায় জমি নিয়ে বিরোধের জেরে এক বৃদ্ধাকে অপহরণের অভিযোগ ১৯৭১ সালের স্বাধীনতা যুদ্ধের প্রেক্ষাপট শ্যামনগরে বিদ্যুৎ স্পর্শে তরুণ স্বেচ্ছাসেবক মেহেদী হাসান’র মৃত্যু
শুক্রবার, ২০ মে ২০২২, ০২:৩০ অপরাহ্ন

বিএসএফের অস্ত্র হারিয়ে যাওয়ার ঘটনায় ভোমরা বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ

টুডে ডেস্ক / ৭৬
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের অস্ত্র খোয়া যাওয়ার ঘটনায় সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের সব ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ করে দিয়েছে বিএসএফ। মঙ্গলবার (১০ মে) ভোররাতে এ ঘটনা ঘটে।

ভারতীয় বিএসএফ দাবি করছে, তাদের একটি অস্ত্র হারিয়ে গেছে। অস্ত্র উদ্ধারে বাংলাদেশ সিমান্তের বিজিবির সহযোগিতা চেয়েছে তারা। সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আল মাহমুদ জানান, বিএসএফ দাবি করেছে তাদের একটি অস্ত্র হারিয়ে গেছে। এ ধরনের একটা তথ্য আমাদের দিয়েছে। বর্তমানে বিএসএফ ওদের বর্ডারে অপারেশন চালাচ্ছে। আমাদের এখানেও অপারেশন চালানোর অনুরোধ করেছে। কিছু লোক বাংলাদেশ থেকে সেখানে গিয়েছে, এমন তথ্য তাদের কাছে থাকতে পারে। তবে আমাদের সেটি দেয়নি। তিনি আরও বলেন, আমাদের সীমান্ত এলাকায় অস্ত্রটি তল্লাশি করে দেখছি। ওপার থেকে ছিনিয়ে নিয়ে আমাদের বাংলাদেশের মধ্যেও চলে আসতে পারে। আমরা উভয় পক্ষ চেষ্টা করছি। তবে অস্ত্রটা যে বাংলাদেশের লোক নিয়েছে, এটা এখনো প্রমাণিত হয়নি।


এই শ্রেণীর আরো সংবাদ