HEADLINE
জনগণের ক্ষতি করে কোনো কাজ করা যাবে না- ঝাউডাঙ্গায় বেত্রবতী নদী খনন কাজ পরিদর্শনে এমপি রবি সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ
মঙ্গলবার, ০৭ ফেব্রুয়ারী ২০২৩, ১২:১১ অপরাহ্ন

বিএসএফের অস্ত্র হারিয়ে যাওয়ার ঘটনায় ভোমরা বন্দরে আমদানি-রপ্তানি বন্ধ

টুডে ডেস্ক / ৪৭২
প্রকাশের সময় : মঙ্গলবার, ১০ মে, ২০২২

ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফের অস্ত্র খোয়া যাওয়ার ঘটনায় সাতক্ষীরার ভোমরা স্থলবন্দরের সব ধরনের আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ করে দিয়েছে বিএসএফ। মঙ্গলবার (১০ মে) ভোররাতে এ ঘটনা ঘটে।

ভারতীয় বিএসএফ দাবি করছে, তাদের একটি অস্ত্র হারিয়ে গেছে। অস্ত্র উদ্ধারে বাংলাদেশ সিমান্তের বিজিবির সহযোগিতা চেয়েছে তারা। সাতক্ষীরা ৩৩ বিজিবির অধিনায়ক লে. কর্নেল আল মাহমুদ জানান, বিএসএফ দাবি করেছে তাদের একটি অস্ত্র হারিয়ে গেছে। এ ধরনের একটা তথ্য আমাদের দিয়েছে। বর্তমানে বিএসএফ ওদের বর্ডারে অপারেশন চালাচ্ছে। আমাদের এখানেও অপারেশন চালানোর অনুরোধ করেছে। কিছু লোক বাংলাদেশ থেকে সেখানে গিয়েছে, এমন তথ্য তাদের কাছে থাকতে পারে। তবে আমাদের সেটি দেয়নি। তিনি আরও বলেন, আমাদের সীমান্ত এলাকায় অস্ত্রটি তল্লাশি করে দেখছি। ওপার থেকে ছিনিয়ে নিয়ে আমাদের বাংলাদেশের মধ্যেও চলে আসতে পারে। আমরা উভয় পক্ষ চেষ্টা করছি। তবে অস্ত্রটা যে বাংলাদেশের লোক নিয়েছে, এটা এখনো প্রমাণিত হয়নি।


এই শ্রেণীর আরো সংবাদ