HEADLINE
৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

সামেক হাসপাতালের লিফট থেকে নিখোঁজ মুুক্তিযোদ্ধার লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ৪৬৪
প্রকাশের সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের অকেজো লিফটের ভেতর থেকে একজন বীর মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৯ অক্টোবর) বেলা ১২টার দিকে মেডিকেল কলেজের একটি অব্যবহৃত লিফটের ভেতর থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেয় হাসপাতাল সংশ্লিষ্ট ব্যক্তিরা। পরে সেখান থেকে তার গলিত লাশ উদ্ধার করা হয়।


উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী মন্ডল(৮৭) গত পাঁচদিন যাবত নিখোজ ছিলেন। তিনি সদর উপজেলার ভোমরা ইউনিয়নের বৈচনা গ্রামের বাসিন্দা। নিহতের স্বজনরা জানান, ‘গত মঙ্গলবার (৪ অক্টোবর) সৈয়দ আলী মন্ডল সাতক্ষীরা সদর হাসপাতালে ডাক্তার দেখাতে এসেছিলেন। তারপর ঔষধ নেওয়ার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে যান। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজ থাকায় বুধবার সদর থানায় একটি জিডি করা হয়েছিল’।


সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স.ম কাইয়ূম জানান, ‘ধারনা করা হচ্ছে ফাঁকা অকেজো লিফটের ভেতরে ঢুকে পড়ে গিয়ে তিনি মারা গেছেন। গলিত লাশটি উদ্ধার করা হয়েছে। এটি হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু তা তদন্ত করে দেখা হবে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ