HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:০৭ পূর্বাহ্ন

সামেক হাসপাতালের লিফট থেকে নিখোঁজ মুুক্তিযোদ্ধার লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক / ২৫৯
প্রকাশের সময় : রবিবার, ৯ অক্টোবর, ২০২২

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের অকেজো লিফটের ভেতর থেকে একজন বীর মুক্তিযোদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (৯ অক্টোবর) বেলা ১২টার দিকে মেডিকেল কলেজের একটি অব্যবহৃত লিফটের ভেতর থেকে দুর্গন্ধ পেয়ে পুলিশে খবর দেয় হাসপাতাল সংশ্লিষ্ট ব্যক্তিরা। পরে সেখান থেকে তার গলিত লাশ উদ্ধার করা হয়।


উল্লেখ্য, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আলী মন্ডল(৮৭) গত পাঁচদিন যাবত নিখোজ ছিলেন। তিনি সদর উপজেলার ভোমরা ইউনিয়নের বৈচনা গ্রামের বাসিন্দা। নিহতের স্বজনরা জানান, ‘গত মঙ্গলবার (৪ অক্টোবর) সৈয়দ আলী মন্ডল সাতক্ষীরা সদর হাসপাতালে ডাক্তার দেখাতে এসেছিলেন। তারপর ঔষধ নেওয়ার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে যান। এরপর থেকে তার আর কোন খোঁজ পাওয়া যায়নি। নিখোঁজ থাকায় বুধবার সদর থানায় একটি জিডি করা হয়েছিল’।


সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স.ম কাইয়ূম জানান, ‘ধারনা করা হচ্ছে ফাঁকা অকেজো লিফটের ভেতরে ঢুকে পড়ে গিয়ে তিনি মারা গেছেন। গলিত লাশটি উদ্ধার করা হয়েছে। এটি হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু তা তদন্ত করে দেখা হবে। মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ