HEADLINE
সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা আ’লীগ নেতার বাড়িতে ডাকাতি, ১৫ লাখ টাকা ও ৩৪ ভরি স্বর্ণালঙ্কার লুট 
মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০১:৩৭ অপরাহ্ন

শ্যামনগরে ১১টি গাঁজার গাছসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

শ্যামনগর প্রতিনিধি / ৪৮৯
প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার রমজানগর ইউনিয়নের রমজাননগর গ্রামের মৃত দুল্লাব গাজীর ছেলে আজিবর গাজীকে ১১টি গাঁজা গাছ সহ গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গতকাল সোমবার ১১ এপ্রিল রাত ১১টার দিকে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার ১২ এপ্রিল গ্রেফতারকৃত আজিবরের বিরুদ্ধে শ্যামনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। জানা যায়, রমজানগর ইউনিয়নে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে গাঁজা গাছ সহ আজিবার গাজীকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়।

এই বিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মোর্শেদ বলেন, আজিবর গাজীর বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ