HEADLINE
পরিবারের সবাইকে অজ্ঞান করে ১০ লক্ষ টাকার মালামাল লুট! বাংলাদেশের মেয়েরা এখন আর পিছিয়ে নেই এমপি রুহুল হক ভোমরায় পাসপোর্ট যাত্রীদের তল্লাশির নামে বিজিবির হয়রানি সাতক্ষীরা পৌরমেয়র চিশতিসহ পৌর বিএনপির ১০ নেতা আটক শাশুড়ির কামড়ে জামাইয়ের কান ও জামাইয়ের কামড়ে শাশুড়ির হাতের শিরা বিছিন্ন কালিঞ্চী এ. গফ্ফার মাধ্যঃ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন বন্দে আদালতে মামলা বৈকারীতে ১’শ পিস ইয়াবাসহ চোরাকারবারি গ্রেপ্তার রাত পোঁহালেই দেবহাটা প্রেসক্লাবের নির্বাচন সাতক্ষীরায় ছাত্রলীগ নেতাকে অস্ত্রকান্ডে ফাঁসিয়ে ভারতে পালালেন মূলহোতা নির্বাচন নিয়ে ভাবার কিছু নেই, আমরা গণতান্ত্রিক দল : সাতক্ষীরায় আ.ক.ম মোজাম্মেল হক
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৭:৩১ পূর্বাহ্ন

শ্যামনগরে ১১টি গাঁজার গাছসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

শ্যামনগর প্রতিনিধি / ৩৬০
প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার রমজানগর ইউনিয়নের রমজাননগর গ্রামের মৃত দুল্লাব গাজীর ছেলে আজিবর গাজীকে ১১টি গাঁজা গাছ সহ গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গতকাল সোমবার ১১ এপ্রিল রাত ১১টার দিকে তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। মঙ্গলবার ১২ এপ্রিল গ্রেফতারকৃত আজিবরের বিরুদ্ধে শ্যামনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। জানা যায়, রমজানগর ইউনিয়নে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে গাঁজা গাছ সহ আজিবার গাজীকে তার নিজ বাড়ি থেকে আটক করা হয়।

এই বিষয়ে শ্যামনগর থানার অফিসার ইনচার্জ কাজী ওয়াহিদ মোর্শেদ বলেন, আজিবর গাজীর বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ