HEADLINE
ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রীকে অর্থনীতির চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২৯ পূর্বাহ্ন

আটুলিয়া ভূমি কর্মকর্তা আশারাফুল হঠাৎ আঙ্গুল ফুলে কলাগাছ!

শ্যামনগর প্রতিনিধি / ৫৫৬
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২০ অক্টোবর, ২০২২

সাতক্ষীরার শ্যামনগর উপজেলার আটুলিয়া ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা আশারাফুল হোসেন ঘুষ বাণিজ্যর রাজত্ব কায়েম করে চেলেছেন। নাম প্রকাশে অনিচ্ছুক অনেকেই বলেন নওয়াবেঁকী বাজারে পেরিফেরি জায়গায় দোকান বরাদ্দে স্ব স্ব নামে কাগজ করে দেবে বলে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিচ্ছে ভূমি কর্মকর্তা আশারাফুল হোসেন।

উল্লেখ্য, ডিসিয়ার থেকে শুরু করে খাজনা দেওয়া চেক কাটা মিউটেশন করাসহ সেবার ধরণ বুঝে দালালদের মাধ্যমে লক্ষ লক্ষ টাকা আদায় করে নিচ্ছে। আর এই টাকা দিয়ে কয়েক কোটি টাকার সম্পদ তৈরি করে ফেলেছে। অনুসন্ধানে জানা সাতক্ষীরা মনজিতপুর এলাকায় একটি ফ্ল্যাট বাড়ি সহ গ্রামের বাড়িতে কয়েক বিঘা জমি ক্রয় করেছেন ইউনিয়ন ভূমি কর্মকর্তা আশরাফুল হোসেন যার মূল্য কোটি টাকা। তথ্য অনুসন্ধানে আরো জানা গেছে ইউনিয়ন ভূমি কর্মকর্তার পরিচয় সে শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়ন পাতড়াখোলা গ্রামের মৃত্যু মোহাম্মদ গাজীর পুত্র আশারাফুল হোসেন ২০০৮ সালের শেষ দিকে চাকরি পান তিনি তখন তার পরিবারের অবস্থা খুব বেশী সচ্ছল ছিল না। আশারাফুল হোসেন ইউনিয়ন ভূমি কর্মকর্তা চাকরির পাওয়ার পর থেকে একটু একটু করে সম্পত্তি বাড়াতে থাকলো প্রশ্ন হলো একজন ইউনিয়ন ভূমি কর্মকর্তা যদি ঘুষ বাণিজ্যের সাথে লিপ্ত না থাকে তাহলে ১৩ থেকে ১৪ বছরের মধ্যে কয়েক কোটি টাকার সম্পত্তি তৈরি করলো কিভাবে? তার নিজস্ব অন্য কোন ব্যবসা নেই সবকিছু এই চাকরীর উপর নির্ভরশীল তাহলে কোটি টাকার সম্পদ সবিই কি বেতনের টাকা দিয়ে করেছেন? তাহলে একজন ইউনিয়ন ভূমি কর্মকর্তা কত টাকা করে বেতন পায় মাসে। এমনটাই প্রশ্ন জেগেছে সচেতন মহলের। এবিষয়ে আটুলিয়া ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা আশারাফুল হোসেনের সাথে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোনটা রিসিভ করে কেটে দেন।


এই শ্রেণীর আরো সংবাদ