HEADLINE
সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় বীমা দিবস পালিত ছাত্র রাজনীতি এখন কোন দিকে ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন

শেখ রুবেল’র জন্মদিন উপলক্ষে ছাত্রলীগ নেতার খাদ্য সামগ্রী বিতরণ

রাজু ঘোষ / ৩১৪
প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ মে, ২০২৩

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর ভ্রাতুষ্পুত্র খুলনা বিভাগীয় আভ্যন্তরীন নৌ পরিবহন মালিক গ্রুপের সহ -সভাপতি শেখ জালাল উদ্দীন রুবেল এর জন্মদিন উপলক্ষে খুলনা জেলা ছাত্রলীগেরর উপত্রান দূর্যোগব্যবস্হাপনা বিষয়ক সম্পাদক সৌভিক বসু শুভ র উদ্দোগে নগরীর রেল স্টেশন বাসটার্মিনাল সহ বিভিন্ন স্হানে অসহায় দুঃস্হ রিস্কাওয়লা ছিন্নমূল খেটে খাওয়া মানুষের মাঝে দিনব্যাপী খাদ্য সামগ্রী বিতরন করা হয় খাদ্য বিতরন শেষে ছাত্রলীগ নেতা শুভ সবার কাছে শেখ রুবেল এর জন্য দোয়া চান তিনি বলেন রুবেল চাচা একজন ভালো মনের মানুষ তার জন্য সবাই দোয়া করবেন উপরওয়লা জেনো তাকে সহ শেখ পরিবারের সবাইকে দীর্ঘজীবি করেন দেশের মানুষ কে ভালো রাখেন তার মানবিকতার কথা ও বর্ননা করেন।এ সময় শুভ আরো বলেন শেখ রুবেল চাচা নামে পরিচিত খুলনার মানুষের কাছে তিনি ক্ষমতার কেন্দ্রবিন্দুতে থেকে ও যে সাধারন মানুষের মত জীবন যাপন করা যায় তার উৎকৃষ্ট উদাহরন এই মহান মানুষটি, যার কোন চাওয়া পাওয়া নাই তার মূল বাণী ভোগে নয় ত্যাগেই প্রকৃত সুখ।
এ সময় শুভ আরো বলেন আমি ছাত্রলীগের একজন কর্মী হয়ে থাকতে চায় শেখ জালাল উদ্দিন রুবেল বলেছেন, ‘বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন। ছাত্রলীগের একজন কর্মী হওয়াও সৌভাগ্যের ব্যাপার। বর্তমানে যারা ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ে নেতৃত্ব দিচ্ছেন তারা বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নশীল দেশ গঠনে ছাত্রলীগের নেতা-কর্মীদেরকে অগ্রনী ভূমিকা পালন করতে হবে।


এই শ্রেণীর আরো সংবাদ