HEADLINE
দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত ওয়ারিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৭ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যু

মোমিনুর রহমান সবুজ / ৭০৩
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২

সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে এক বৃদ্ধের মর্মান্তিক মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার ২২শে ফেব্রুয়ারী সন্ধায় সাড়ে ৬টায় এ দূর্ঘটনা ঘটে। নিহত হায়দার আলী(৭০) ঝাউডাঙ্গা ইউনিয়নের হাজিপুর গ্রামের বাসিন্দা। তিনি ঝাউডাঙ্গা বাজারের কাপড়িয়া পট্টিতে দর্জির কাজ করতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সাতক্ষীরা শহর থেকে ছেড়ে আসা যশোরগামী (ঝিনাইদহ-ট-১১-০৫৫৭) ট্রাকটি ঝাউডাঙ্গা বাসস্ট্যান্ড অতিক্রম করে ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের সামনে পৌঁছালে রোডে থাকা অন্য একটা ট্রাক ওভারটেক করার সময় বৃদ্ধ হায়দার আলীর বাইসাইকেলে ধাক্কা লাগলে বৃদ্ধ হায়দার আলী রাস্তায় পড়ে যায়। তাৎক্ষণিক ট্রাকের পিছনের চাকায় পিষ্ট হয়ে তার সারা শরীর ছিন্নবিচ্ছিন্ন হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আসে। এ ঘটনায় ঘাতক ট্রাকসহ ঘাতক চালক ও হেলপারকে আটক করেছে জনতা।


এই শ্রেণীর আরো সংবাদ