HEADLINE
সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় বীমা দিবস পালিত ছাত্র রাজনীতি এখন কোন দিকে ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:৩২ পূর্বাহ্ন

কলারোয়ায় সড়ক দুর্ঘটনায় প্রান গেল যুবকের

নিজস্ব প্রতিবেদক / ৯৬৯
প্রকাশের সময় : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২

সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়নের গোবিন্দকাটি গ্রামের মোঃ সিদ্দিকুর রহমান এর কনিষ্ঠ পুত্র মোঃ সামছুর রহমান (৩৫) রবিবার ১৩ই ফেব্রুয়ারী দুপুর ২ ঘটিকার দিকে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে।

জানা যায়, নিহতের স্ত্রীকে প্রতিদিনের ন্যায় কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হতে নিয়ে আসার জন্য মোটরসাইকেল যোগে যাচ্ছিলেন। পথিমধ্যে কলারোয়ার যুগিবাড়ী বাজারে পৌঁছালে হঠাৎ তার বাম দিক থেকে একটা সাইকেল তাকে হালকা ধাক্কা দিলে তিনি মেইন রাস্তায় পড়ে যান। ঠিক ঐ সময় অপর দিক থেকে একটা দ্রুতগামী ট্রলি তার বুকের উপর দিয়ে উঠে যায়। পরে তাকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এই ঘটনায় সাতক্ষীরা সদর থানায় কোন মামলা হয়নি বলে বিষয়টি নিশ্চিত করেছেন তার বড় ভাই মোঃ মিঠু। নিহতের স্ত্রী কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর বহিরবিভাগে মহিলা স্বাস্থ্য বিভাগের দায়িত্ব পালন করেন। নিহত সামছুর রহমান বিভিন্ন সামাজিক কাজের সাথে যুক্ত ছিলেন। তিনি ঝাউডাঙ্গা মানবতার বন্ধন নামের একটা সামাজিক সংগঠনের পরিচালক ছিলেন। তার মৃত্যুতে পরিবারের পাশাপাশি সংগঠনের সকল স্তরের মানুষের মধ্যে শোকে ছাঁয়া নেমে এসেছে।


এই শ্রেণীর আরো সংবাদ