HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ১১:৩৭ পূর্বাহ্ন

খুলনায় ইউপি ভবন থেকে অস্ত্র-গুলিসহ গ্রেফতার ৩

খুলনা প্রতিনিধি / ৫৯০
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২১

খুলনার দিঘলিয়া উপজেলার ১নং গাজীরহাট ইউনিয়ন পরিষদ ভবনের ভিতর থেকে একটি পিস্তল ও এক রাউন্ড গুলিসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকালে এঘটনা ঘটে।


গ্রেফতারকৃতরা হল- দিঘলিয়ার গাজীরহাট এলাকার মোঃ বুলু (৪২), মোঃ খবির (৩৮) ও মোঃ সাদ্দাম হোসেন (৩৭)।দিঘলিয়া থানার ওসি মো. আহসান উল্লাহ জানান, বৃহস্পতিবার সকালে দিঘলিয়া উপজেলাধীন ১নং গাজীরহাট ইউনিয়ন পরিষদ কার্যালয়ের ২য় তলায় অভিযান চালিয়ে ১টি পিস্তল, ১ রাউন্ড গুলি, একটি ছোঁড়া ও ১০/১২ খান লাঠিসহ ৩ জনকে গ্রেফতার করা হয়। দিঘলিয়া থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।


প্রসঙ্গত, আগামী ২০ সেপ্টেম্বর এই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে সামনে রেখে বহিরাগত অস্ত্রধারী সন্ত্রাসীদের আনাগোনার বিষয়ে একাধিক অভিযোগ থানায় রয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ