শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০২:১৮ পূর্বাহ্ন

ঝাউডাঙ্গায় সাবেক চেয়ারম্যানের ছেলের বিষপানে আত্মহত্যা

মোমিনুর রহমান সবুজ / ৯৭০
প্রকাশের সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১

বিষপানে আত্মহত্যা করেছেন সাতক্ষীরা সদর উপজেলার ঝাউডাঙ্গা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যানের বড় ছেলে তাজিম আহম্মেদ (২৮)। বুধবার ১লা সেপ্টেম্বর সকালে বিষপানে করে। পরবর্তীতে দ্রুত সাতক্ষীরার একটি বে-সরকারি হাসপাতালে নেয়ার হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি এক কন্যা সন্তানের জনক ছিলেন।

পারিবারিক সূত্র জানা গেছে, স্থানীয় মাধবকাটি বাজারে ওয়াল্টন, ভিভোসহ বেশ কয়েকটি পূর্ণ নিয়ে তার একটি শোরুমের ব্যবসা ছিল। তাজিম তার ব্যবসায়িক দিক থেকে কয়েকদিন খুব দুশ্চিন্তায় ছিল। হঠাৎ সে সকালে বাজারের দিকে গিয়ে বিষপান করে অসুস্থ হয়ে পড়ে। তাৎক্ষণিক স্থানীয়রা সাতক্ষীরা সদর হাসপাতালে নিলে সেখানে দায়িত্বরত চিকিৎসক না থাকায় সেখান থেকে সাতক্ষীরা সিবি হসপিটালের নেয়া হলে দুপুরে তার মৃত্যু হয়। অন্যদিকে, দুঃখজনক হলেও সত্য পিতার মৃত্যুর দিনে, তার একমাত্র কন্যা তোহার বয়স ২ বছর পূর্ণ হলো অর্থ্যৎ জন্মদিন ছিল। তিনি তার পিতা-মাতা, ছোট ভাই, স্ত্রী ও এক কন্যা সন্তানসহ অসংখ্য আত্নীয় স্বজন রেখে গেছেন। বৃহস্পতিবার সকালে মরহুমের জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছে পরিবার। তার অকাল মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন জানান, তাজিম আহম্মেদের আত্মহত্যার ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ