HEADLINE
সাতক্ষীরার উৎপাদিত টমেটো যাচ্ছে রাজধানী’সহ দেশের বিভিন্ন এলাকায় সাতক্ষীরা সীমান্তে অপরাধ দমনে বিজিবি ও বিএসএফ এর পতাকা বৈঠক ঝাউডাঙ্গা হাইস্কুল জামে মসজিদের ওযুখানা নির্মাণ কাজ উদ্বোধন শ্যামনগরে বিদ্যুৎস্পর্শে কৃষকের মৃত্যু কাশ্মিরি ও থাইআপেল কুল চাষে সফল সাতক্ষীরার মিলন ঝাউডাঙ্গা সড়কে বাস উল্টে ১০জন আহত ঝাউডাঙ্গায় জমকালো আয়োজনে শুরু হচ্ছে পৌষ সংক্রান্তি মেলা কালিগঞ্জে শীতার্ত মানুষের পাশে ”বিন্দু” মাদ্রাসা শিক্ষক শামসুজ্জামানের বিরুদ্ধে ফের ছাত্র বলাৎকারের অভিযোগ স্বামী বিবেকানন্দ দর্শন আমাদের মুক্তির পথ : সাতক্ষীরায় ১৬০তম জন্মবার্ষিকী উৎসবে আলোচকরা
শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:০১ অপরাহ্ন

কৈখালী এস.আর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের আত্মহত্যা

শ্যামনগর প্রতিনিধি / ১৯৬
প্রকাশের সময় : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩

 

সাতক্ষীরার শ্যামনগর উপজেলা কৈখালী এস.আর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাসার(৫৫) এর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে সে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। প্রকৃত কারণ নির্ণয়ের চেষ্টা করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 জানা গেছে, বুধবার (০৪ জানুয়ারী ২০২৩) দুপুর ১টার দিকে গোপালপুর পিকনিক কর্নার সংলগ্ন আত্মীয়ের বাড়ীর আঙিনায় আম গাছের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। তিনি উপজেলার কৈখালী গ্রামের মৃত ইনতাজ মাস্টারের ছেলে।

পরিবারের বরাত দিয়ে কৈখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান জি.এম রেজাউল করিম জানান, সম্প্রতি নারী ঘটিত একটি মামলায় স্কুল পরিচালনা পর্ষদের পক্ষ থেকে তাকে সাময়িক বরখাস্তের নোটিশ প্রদান করা হয়। এঘটনায় সে হতাশাগ্রস্থ হয়ে পড়ে।

 শ্যামনগর থানার ওসি নূরুল ইসলাম বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য সাতক্ষীরা মর্গে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ