HEADLINE
সাতক্ষীরায় যথাযোগ্য মর্যাদায় জাতীয় বীমা দিবস পালিত ছাত্র রাজনীতি এখন কোন দিকে ছওয়াব ফাউন্ডেশনের উদ্যোগে ”আর্থ-সামাজিক উন্নয়নে যাকাতের ভূমিকা” শীর্ষক সেমিনার ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৪:১০ পূর্বাহ্ন

কৈখালী এস.আর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের আত্মহত্যা

শ্যামনগর প্রতিনিধি / ৪২৬
প্রকাশের সময় : বুধবার, ৪ জানুয়ারী, ২০২৩

 

সাতক্ষীরার শ্যামনগর উপজেলা কৈখালী এস.আর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল বাসার(৫৫) এর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। প্রাথমিক ভাবে সে আত্মহত্যা করেছেন বলে ধারণা করা হচ্ছে। প্রকৃত কারণ নির্ণয়ের চেষ্টা করছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 জানা গেছে, বুধবার (০৪ জানুয়ারী ২০২৩) দুপুর ১টার দিকে গোপালপুর পিকনিক কর্নার সংলগ্ন আত্মীয়ের বাড়ীর আঙিনায় আম গাছের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। তিনি উপজেলার কৈখালী গ্রামের মৃত ইনতাজ মাস্টারের ছেলে।

পরিবারের বরাত দিয়ে কৈখালী ইউনিয়ন পরিষদের (ইউপি) সাবেক চেয়ারম্যান জি.এম রেজাউল করিম জানান, সম্প্রতি নারী ঘটিত একটি মামলায় স্কুল পরিচালনা পর্ষদের পক্ষ থেকে তাকে সাময়িক বরখাস্তের নোটিশ প্রদান করা হয়। এঘটনায় সে হতাশাগ্রস্থ হয়ে পড়ে।

 শ্যামনগর থানার ওসি নূরুল ইসলাম বাদল সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য সাতক্ষীরা মর্গে পাঠানো হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ