HEADLINE
সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায় শ্যামনগরে ১০কেজি হরিণের মাংস’সহ একজন আটক
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ১২:৫৪ অপরাহ্ন

সাতক্ষীরায় পুকুরের পানিতে ডুবে মুদি ব্যবসায়ীর মৃত্যু

টুডে ডেস্ক / ২৭৮
প্রকাশের সময় : রবিবার, ৪ জুলাই, ২০২১

ওজু করতে যেয়ে পুকুরের পানিতে ডুবে এক মুদি ব্যবসায়ির মৃত্যু হয়েছে। রবিবার ভোরে সাতক্ষীরা শহরের রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের পুকুর থেকে স্থানীয়রা তার মরদেহ উদ্ধার করে। মৃতের নাম তৌছিফ আলম খান মঞ্জু (৩২)। তিনি সাতক্ষীরা শহরের রসুলপুরের তৌফিক আলম রঞ্জুর ছেলে।

তৌফিক আলম রঞ্জু জানান, তার একমাত্র ছেলে মঞ্জু এক বছর যাবৎ বাড়ির পাশে মুদিখানার দোকান পরিচালনা করে আসছে। তার মৃগি রোগ ছিল। প্রতিদিনের ন্যয় পার্শ্ববর্তী আহলে হাদিস মসজিদে এশারের নামাজ পড়ার জন্য শনিবার রাত সাড়ে ৮টার দিকে রসুলপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঠাণ্ডু খানের পুকুরে ওজু করতে যায়। দীর্ঘ সময় পেরিয়ে যাওয়ার পর বাড়ি না আসায় সম্ভাব্য সকল জায়গায় তার সন্ধ্যান চালানো হয়। রোববার ভোরে ওই পুকুরে তার মরদেহ ভাসতে দেখে স্থানীয়রা উদ্ধার করে পুলিশে খবর দেয়। মৃগি রোগের কারণে সঞ্জু পুকুরে পড়ে যেয়ে আর উঠতে পারেনি বলে আশঙ্কা করছেন তিনি।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বাবুল আক্তার জানান, পারিবারিকভাবে কারো কোন আপত্তি না থাকায় ময়না তদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ