HEADLINE
শ্যামনগরে ইটভাটায় জ্বালানি হিসাবে ব্যবহার হচ্ছে কাঠ সাতক্ষীরায় ঔষধ ফার্মেসী থেকে ৯ হাজার পিচ নেশাদ্রব্য ট্যাবলেটসহ গ্রেপ্তার ২ জমকালো আয়োজনে ঝাউডাঙ্গায় ৮ দলীয় ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন যশোরের কেশবপুরে কোটি কোটি টাকার সোলার স্ট্রিট লাইট নষ্ট! ভূয়া এতিম দেখিয়ে বছরের পর বছর সরকারি অর্থ আত্মসাৎ! ঝাউডাঙ্গায় মেয়াদবিহীন ও লাইসেন্স ছাড়া চলছে বেকারী পণ্য বাজারজাতকরণ ছাত্র-ছাত্রীদের পাঠদানে ফিরে আনা জরুরী ঝাউডাঙ্গায় গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা নলতায় ডা: ছবুরের বাড়ীতে দুর্ধর্ষ চুরি, টাকাসহ স্বর্ণালংকার লুট  স্থানীয় সরকার প্রতিষ্ঠানের নারী ও যুববান্ধব বাজেটের অন্তরায়
শনিবার, ১০ ডিসেম্বর ২০২২, ০৮:৪৬ পূর্বাহ্ন

বৈকারী সিমান্তে ১০টি স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক

স্টাফ রিপোর্টার / ১৭৮
প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২

সাতক্ষীরা সীমান্তে বিজিবির অভিযানে ১০টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারিকে আটক করা হয়েছে।মঙ্গলবার ১১ অক্টোবর সকাল সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা সদর থানার সীমান্তবর্তী বৈকারী বাজার সংলগ্ন পাকা রাস্তার উপর থেকে উক্ত স্বর্ণ আটক করা হয়। আটককৃত ব্যক্তির নাম মোঃ জুলফিকার আলী (৪৪)। সে সাতক্ষীরা সদর থানার খলিলনগর গ্রামের মৃত সলেমান মোল্লার ছেলে।

বিজিবি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল সাড়ে ৯টার সময় সাতক্ষীরার বৈকারী বিওপি‘র টহল কমান্ডার হাবিলদার সৈয়দ রবিউল ইসলাম এর নেতৃত্বে চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় ভারতে পাচারের লক্ষে ১০পিস স্বর্ণের বারসহ একটি মোটরসাইকেলযোগে যাওয়ার সময় মোঃ জুলফিকার আলীকে বৈকারী বাজার সংলগ্ন পাকা রাস্তার উপর থেকে আটক করা হয়। তাকে তল্লাসী করে ১ কেজি ১৬০ গ্রাম ওজনের ১০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। মোটরসাইকেলসহ আটক স্বর্ণের মূল্য ১ কোটি ৭৬ হাজার টাকা। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় মামলা হয়েছে এবং আটক স্বর্ণ সাতক্ষীরা ট্রেজারীতে জমা দেওয়া হয়েছে। সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ উক্ত স্বর্ণ আটকের তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমান জানান, এ ঘটনায় হাবিলদার রবিউল ইসলাম বাদি হয়ে জুলফিকার আলীর নাম উল্লেখসহ বৈকারী গ্রামের কুখ্যাত সোনাচোরাচালানি হাসান ও হারুনের নাম উল্লেখ করে মঙ্গলবার থানায় একটি মামলা দায়ের করেছেন। বিকেলে জুলফিকার আলীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।


এই শ্রেণীর আরো সংবাদ