HEADLINE
ঝাউডাঙ্গা ভূমি অফিসের তহসিলদারের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ দাঁতভাঙা বিলে মৎস্য ঘের থেকে অজ্ঞাত নারীর লা’শ উদ্ধার মুখে মাস্ক পরে দেবহাটায় একরাতে ৪টি দোকানে চুরি ভাগ্য খুলতে পারে খুলনা জেলা ছাত্রলীগের! স্কুল ম্যানেজিং কমিটি গঠনে ব্যাপক অনিয়মের অভিযোগ সাতক্ষীরায় বেসরকারি ক্লিনিকে অভিযানে ভুয়া চিকিৎসকসহ দু’জনের কারাদণ্ড সাতক্ষীরা হার্ট ফাউন্ডেশনে সেবিকার কর্তব্য অবহেলায় বৃদ্ধার মৃ’ত্যুর অভিযোগ ডুমুরিয়ায় দুই শিশু সন্তানকে বালিশ চা’পা দিয়ে হ’ত্যার পর মায়ের আত্মহ’ত্যা ভোমরা প্রেসক্লাবের কমিটি গঠন : সভাপতি জাহাঙ্গীর, জিয়া সাধারণ সম্পাদক মাননীয় প্রধানমন্ত্রীকে অর্থনীতির চ্যালেঞ্জ গ্রহণ করতে হবে
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৭ পূর্বাহ্ন

বৈকারী সিমান্তে ১০টি স্বর্ণের বারসহ চোরাকারবারি আটক

স্টাফ রিপোর্টার / ৩০৬
প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ অক্টোবর, ২০২২

সাতক্ষীরা সীমান্তে বিজিবির অভিযানে ১০টি স্বর্ণের বারসহ এক চোরাকারবারিকে আটক করা হয়েছে।মঙ্গলবার ১১ অক্টোবর সকাল সাড়ে ৯টার দিকে সাতক্ষীরা সদর থানার সীমান্তবর্তী বৈকারী বাজার সংলগ্ন পাকা রাস্তার উপর থেকে উক্ত স্বর্ণ আটক করা হয়। আটককৃত ব্যক্তির নাম মোঃ জুলফিকার আলী (৪৪)। সে সাতক্ষীরা সদর থানার খলিলনগর গ্রামের মৃত সলেমান মোল্লার ছেলে।

বিজিবি জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকাল সাড়ে ৯টার সময় সাতক্ষীরার বৈকারী বিওপি‘র টহল কমান্ডার হাবিলদার সৈয়দ রবিউল ইসলাম এর নেতৃত্বে চোরাচালান বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় ভারতে পাচারের লক্ষে ১০পিস স্বর্ণের বারসহ একটি মোটরসাইকেলযোগে যাওয়ার সময় মোঃ জুলফিকার আলীকে বৈকারী বাজার সংলগ্ন পাকা রাস্তার উপর থেকে আটক করা হয়। তাকে তল্লাসী করে ১ কেজি ১৬০ গ্রাম ওজনের ১০টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। মোটরসাইকেলসহ আটক স্বর্ণের মূল্য ১ কোটি ৭৬ হাজার টাকা। এ ঘটনায় সাতক্ষীরা সদর থানায় মামলা হয়েছে এবং আটক স্বর্ণ সাতক্ষীরা ট্রেজারীতে জমা দেওয়া হয়েছে। সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল মোহাম্মদ আল-মাহমুদ উক্ত স্বর্ণ আটকের তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন। সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক মিজানুর রহমান জানান, এ ঘটনায় হাবিলদার রবিউল ইসলাম বাদি হয়ে জুলফিকার আলীর নাম উল্লেখসহ বৈকারী গ্রামের কুখ্যাত সোনাচোরাচালানি হাসান ও হারুনের নাম উল্লেখ করে মঙ্গলবার থানায় একটি মামলা দায়ের করেছেন। বিকেলে জুলফিকার আলীকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হবে।


এই শ্রেণীর আরো সংবাদ