HEADLINE
লিবিয়ায় প্রবাসীকে অপহরণ করে মুক্তিপণ দাবি, অভিযোগ করে বিপাকে পরিবার সাতক্ষীরায় প্রায় ৩ কোটি টাকার এলএসডি ও হেরোইনসহ মাদক ব্যবসায়ী আটক ভোমরা স্থলবন্দর দিয়ে সাড়ে ৩শ’ মেট্রিক টন পেঁয়াজ বাংলাদেশে প্রবেশ করেছে ইছামতি নদীতে জেলের জালে ধরা পড়লো ৩শ কেজির শাপলা মাছ সা’পে কা’মড়ানোর ১৩ দিন পর সাতক্ষীরায় খামার ব্যবসায়ীর মৃ’ত্যু সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নে বাড়াতে হবে নারীর ভূমিকা সাতক্ষীরায় বিপুল পরিমান জন্মনিয়ন্ত্রণ ঔষধ জব্দ, আটক ২ আব্দুল মোতালেব ছিলেন সাংবাদিকতার এক উজ্জ্বল নক্ষত্র সুন্দরবনে পর্যটকসহ সকল ধরনের প্রবেশ ৩ মাসের জন্য বন্ধ সাতক্ষীরা পৌর মেয়র চিশতীকে দায়িত্বভার বুঝিয়ে দিতে হাইকোর্টের নির্দেশ
মঙ্গলবার, ০৬ জুন ২০২৩, ১০:৪৬ অপরাহ্ন

ট্রাকের সাথে ধাক্কা লেগে শ্যালক-দুলাভাই নিহত, ব্যাগ থেকে মিললো ২২ বোতল ফেন্সিডিল

মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর / ২২২
প্রকাশের সময় : রবিবার, ২০ মার্চ, ২০২২

দিনাজপুরে বিকল ট্রাকের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেল আরোহী শ্যালক ও দুলাভাই নিহত হয়েছেন। 

রোববার (২০ মার্চ) ভোর সাড়ে ৫টার দিকে সদর উপজেলার কাউগাঁ রাজাপুকুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।


নিহতরা হলেন- শহরের বড়বন্দর এলাকার নবমুসলিম আনোয়ারুল ইসলাম (কৃষন মজুমদার) (২৩) ও সদর উপজেলার রামসাগর মনিহার পাড়া তাজপুর গ্রামের মৃত তৈয়ব উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (২২)। তারা সম্পর্কে শ্যালক-দুলাভাই।


এ বিষয়ে পুলিশ জানায়, তারা দু’জন ভোর সাড়ে ৫টার দিকে মোটরসাইকেলযোগে ফুলবাড়ীর দিকে যাচ্ছিল। পথে কাউগাঁ রাজাপুকুর এলাকায় ট্রাককে সাইড দিতে গিয়ে মহাসড়কেরে উপর বিকল অবস্থায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে রাস্তার উপর ছিটকে পড়ে দু’জনেই নিহত হয়। এ সময় তাদের উদ্ধার করতে গিয়ে ২২ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।
কোতয়ালী থানার ওসি (তদন্ত) আসাদুজ্জামান জানান, এ ব্যাপারে কোতয়ালী থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ