শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪১ পূর্বাহ্ন

সাতক্ষীরায় শিশু সাংবাদিকদের দু’দিন ব্যাপী কর্মশালা শুরু

বিশেষ প্রতিনিধি / ২৬৬
প্রকাশের সময় : শুক্রবার, ১০ সেপ্টেম্বর, ২০২১

সাতক্ষীরায় হ্যালো ডট বিডি নিউজ টোয়েন্টিফোর ডট কম’র শিশু সাংবাদিকদের দু’দিন ব্যাপী কর্মশালা শুরু হয়েছে। কর্মশালা’র উদ্বোধন করেন জেলা শিক্ষা কর্মকর্তা এস এম আব্দুল্লাহ আল মামুন।

শিশুদের কর্মশালা উদ্বোধনকালে জেলা শিক্ষা কর্মকর্তা এস এম আব্দুল্লাহ আল মামুন বলেন, শিশু সাংবাদিকতার এ অধ্যায় শিশুদের সৃজনশীল উন্নয়নে ব্যাক্তিত্ব গঠনে যতটা না সহায়ক তার থেকে বেশী তাদের নেতৃত্ব ও দায়িত্ববোধ জাগ্রত করে। শিশুদের আত্মিক বিকাশের জন্য অবশ্যই অনেক বেশী জ্ঞান অর্জন করতে হবে। পাঠঅভ্যাস বাড়াতে হবে।

শুক্রবার সকাল সাড়ে নয়টায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করে হ্যালো ডট বিডি নিউজ টোয়েন্টিফোর ডট কম’র শিশু সাংবাদিক অগ্রঃ (বিসর্গ)। সমগ্র প্রশিক্ষণ কর্মশালা সমন্বয় করেন এবং প্রশিক্ষণ প্রদান করেন প্রতিষ্ঠানের নির্বাহী সম্পাদক সুলায়মান নিলয়।

কর্মশালায় বক্তব্য রাখেন ও অংশ নেন শিশু সাংবাদিক নিবিড় মেহেদী, আদৃতা বর্ষা, নাফিসা রাইছানা, রোকাইয়া কুলসুম পাহাড়ী, সুদিপ্তা সিংহ, মেহেরুন নেছা, সামিহা খান, মুশফিকা নাজনিন ইভা, নোমান ইমতিয়াজ প্রিন্স, গালিব নিয়াজ, মো: তানভির আহছান, অরিত্র দাশ, নবেন্দু মন্ডল, অনিত আঢ্য, সিদরাতুল মুনতাহা অন্নি, মেহেরীন মোস্তফা, অয়ন্তিকা বর্মন রিমি ও শেখ মিফতাহুল জান্নাত।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিডি নিউজের সাতক্ষীরা প্রতিনিধি ও হ্যালো’র সমন্বয়ক শরীফুল্লাহ কায়সার সুমন। শনিবার সমাপনি দিনে প্রধান অতিথি থাকবেন জেলা প্রশাসক মো: হুমায়ুন কবির।


এই শ্রেণীর আরো সংবাদ