HEADLINE
দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে সজিনা গাছের ডাল কাটতে গিয়ে বিদ্যুৎ স্পৃষ্টে একজনের মৃত্যু কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা মামলায় পলাতক আসামি যশোরে গ্রেপ্তার দেবহাটায় নদীতে কাঁকড়া ধরতে গিয়ে শিশুর ম’র্মা’ন্তিক মৃ’ত্যু সাতক্ষীরায় দু’বস্তা ফেনসিডিল’সহ মাদক কারবারি গ্রেপ্তার আমাদের সাতক্ষীরা জেলা উন্নয়নে অনেকটা অবহেলিত ওয়ারিয়ায় সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী নিহত
রবিবার, ১৪ এপ্রিল ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন

কুল্যায় ঘরের লোককে অচেতন করে গ্রীল কেটে চুরি

আশাশুনি ব্যুরো / ৫৭৮
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২

আশাশুনি উপজেলার কুল্যায় বাড়ির লোকজনকে চেতনানাশক ছিটিয়ে অজ্ঞান করে গ্রীল কেটে মূল্যবান মালামাল চুরির ঘটনা ঘটেছে। সোমবার (১৮ এপ্রিল) দিবাগত রাতে কুল্যা গ্রামের আবু তৈয়ব সরদার (তপু) এর বাড়িতে এ ঘটনা ঘটেছে।


পরিবারের সদস্যদের সূত্রে জানাগেছে, কুল্যা গ্রামের বিশিষ্ট ক্রীড়াবিদ আবু তৈয়ব সরদার (তপু) ঘটনার রাতে পীর সাহেবের বাড়ির মসজিদে তারাবী সালাত শেষে বাড়ি ফিরে রাত্র ১১ টার দিকে স্বামী-ঘুমিয়ে পড়েন। পরদিন ১৯ এপ্রিল সকালে কাজের মহিলা বাড়িতে গিয়ে দেখেন ঘরের দরজা-জানালা খোলা এবং স্বামী-স্ত্রী অঘোরে ঘুমাচ্ছে। সন্দেহ হলে মহিলা পাশের লোকজনকে খবর দিলে তাদেরকে অজ্ঞান অবস্থায় দেখে চুরির বিষয়টি সন্দেহ হয়। চিকিৎসক ডেকে তাদেরকে সেলাইন ও ঔষধপত্র দিয়ে চিকিৎসা চলছে। বাড়ির লোকজন খোঁজখবর নিয়ে বুঝতে ও ধারনা করছেন, চোরেরা বিল্ডিং এর ছাদে উঠে চিলেকোঠার দরজা না থাকায় সেখান দিয়ে নীচে নেমে জানালা দিয়ে চেতনানাশক ঔষধ ছিটিয়ে দু’জনকে অজ্ঞান করার পর জানালার গ্রীল এর ৪টি রড কেটে ভিতরে ঢুকে বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়। খবর পেয়ে তাদের কন্যা বাড়িতে ফিরে দেখে প্রাথমিক ভাবে ধারনা করছেন, স্বর্ণের বালা, চেইন, আংটি, কানের দুল, নগদ টাকা ও ৩টি লক্ষীঘট ভেঙ্গে টাকা চুরি করে নিয়ে গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেছেন। বাড়ির মালিক অবচেসন থাকায় জিজ্ঞাসাবাদ করতে না পারায় পরে এসে তথ্য নিয়ে ব্যবস্থা নেবেন বলে পুলিশ জানিয়েছেন। এরিপোর্ট লেখা পর্যন্ত স্বামী-স্ত্রীর অবস্থা উন্নতি ঘটলেও এখনো কথা বলার মত পরিস্থিতি হয়নি। অন্যদিকে, মৃতঃ আব্দুল কুদ্দুস সরদারের ছেলে আওয়ামীলীগ নেতা মৎস্য ব্যবসায়ী আক্তারুজ্জামান রিটু ইউপি নির্বাচনের পর থেকে প্রতিপক্ষের হুমকির কারনে বাড়ি ছেড়ে কালিগঞ্জ উপজেলায় আত্মীয়ের বাড়িতে বসবাস করে আসছেন। বাড়ি দেখার জন্য একজন কেয়ারটেকার থাকলেও তাকেও ভয়ভীতি প্রদর্শন করায় সেও নিজের বাড়িতে চলে যায়। এ সুযোগে চোরেরা গত ১৫ এপ্রিল রাতে বাড়ীর মেইন গেটের তালা ভেঙ্গে পরে ঘরের গ্রীলের তালা কেটে ঘরে থাকা স্বর্ণালংকার ও নগদ টাকা সহ মূল্যবান মালামাল চুরি করে নিয়ে যায়। কেয়ারটেকার ভোরে লুকিয়ে পাহারা দিতে গিয়ে চুরির ঘটনা জানতে পারে। এব্যাপারে আক্তারুজ্জামান রিটু বাদী হয়ে ৪ লক্ষ ২০ হাজার টাকার সোনার গহনা ও নগদ টাকা চুরি যাওয়ার অভিযোগ থানায় দায়ের করেন। পুলিশ ঘটনাস্থান পরিদর্শন করেছেন।


এই শ্রেণীর আরো সংবাদ