HEADLINE
বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৩৫ অপরাহ্ন

কালিগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে একজনের মৃত্যু

কালিগঞ্জ সংবাদদাতা / ৪২০
প্রকাশের সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১

সাতক্ষীরা কালিগঞ্জের পল্লিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে হাবিবুর রহমান (৩০) নামে এক ব্যাক্তির সোমবার (২৬ জুলাই) আনুমানিক রাত ৯ টার দিকে করুন মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলা কৃষ্ণনগর ইউনিয়নের উত্তর রঘুনাথপুর গ্রামে। হাবিবুর রহমান উত্তর রঘুনাথপুরের রফিকুল ইসলাম তরফদারের মেঝ পুত্র।

পরিবারের সাথে কথা বলে জানা যায়, সে গত কাল রাত ৯ টার সময় হঠাৎ বিদ্যুৎ চলে যাওয়ায় বিদ্যুৎ ততখনাত আসবে না ভেবে ফ্যানের তার সংযোগ করার জন্য তারে হাত দেয় এমন সময় বিদ্যুৎ চলে আসলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সে মাটিতে পড়ে যায়।

পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথিমধ্যে তার মৃত হয়। মঙ্গলবার (২৭ জুলাই) সকাল ১০ ঘটিকার সময় তার জানাজার নামাজের পর পারিবারিক কবরস্থানে দাফন সম্পান্ন হয়। মৃত্য কালে তিনি, স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে, মা,বাবা, ২ ভাই, ১ বোনসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন। তার এই অকাল মৃত্যুতে এলাকায় শোকে ছায়া নেমে এসেছে।


এই শ্রেণীর আরো সংবাদ