HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

সাতক্ষীরায় পরিত্যক্ত অবস্থায় ৮ কেজি ৫শ গ্রাম রুপার গহনা উদ্ধার

টুডে ডেস্ক / ১৬৩
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ আগস্ট, ২০২৩

ভারত থেকে চোরাপথে আসা ৮ কেজি ৫শ গ্রাম রুপার গহনা সাতক্ষীরা সীমন্ত থেকে পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে সাতক্ষীরা সদর থানা পুলিশ। বুধবার দুপুর দু’টোর দিকে সাতক্ষীরা সদরের ভাড়ুখালী নিমতলা এলাকার সরদার ব্রিকস নামক ইট ভাটার সামনে পাকা রাস্তার পাশে পরিত্যক্ত অবস্থায় থাকা ওই রুপার গহনা উদ্ধার করাহয়।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ মুহিদুল ইসলাম জানান, নিয়মিত মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিলের নিমিত্তে থানার এসআই ফকির জুয়েল রানা, এএসআই জিয়াউর রহমান, এএসআই আব্দুল হালিম সহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় অভিযান পরিচালনা কালে ভাড়ুখালী নিমতলা এলাকায় রাস্তার পাশে পরিত্যক্ত অবস্থায় ৮ কেজি ৫শ গ্রাম ওজনের রুপার গহনা উদ্ধার করে। ধারনা করাহচ্ছে ভারত থেকে চোরপথে আনা রুপার গহনা গুলো পাচার করা হচ্ছিলো। পুলিশের উপস্থিতি টেরপেয়ে চোরাকারবারিরা রুপার গহনা ভর্তি ব্যাগ রেখে পালিয়ে গেছে।

উদ্ধারকৃত রুপার গহনা বাজার করা প্লাস্টিকের ব্যাগের মধ্যে রক্ষিত ছিল। যাহার ওজন ৮ কেজি ৫শ গ্রাম, মূল্য ১১,৫৬,০০০/- (এগার লক্ষ ছাপ্পান্ন হাজার) টাকা। উদ্ধারকৃত রুপার গহনা সরকারি কোষাগার ট্রেজারি শাখায় বিজ্ঞ আদালতের অনুমতি সাপেক্ষে জমা প্রদান করাহয়েছে বলেও জানান তিনি।


এই শ্রেণীর আরো সংবাদ