HEADLINE
বলাডাঙ্গায় জমি সংক্রান্ত বি’রো’ধে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খু’ন বৈষম্যের প্রতিবাদে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ অফিসে কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি সাতক্ষীরার উন্নয়ন ইস্যুতে ৫ এমপি’কে এক টেবিলে বসার আহবান সাতক্ষীরায় তামাক কোম্পানির বিজ্ঞাপণে সয়লাব, টার্গেটে কিশোর ও তরুণ সাতক্ষীরায় বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস পালন সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ
শুক্রবার, ১০ মে ২০২৪, ১১:৪২ অপরাহ্ন

কাকডাঙ্গা সীমান্ত থেকে ভয়ংকর মাদক এলএসডিসহ আটক ১

নিজস্ব প্রতিনিধি / ৪২০
প্রকাশের সময় : মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩

সাতক্ষীরায় কলারোয়ার কাকডাঙ্গা সীমান্তে এলএসডিসহ (লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড) তরিকুল ইসলাম (৪২) নামের এক ব্যক্তিকে আটক করেছে বিজিবি। মঙ্গলবার ১১ জুলাই সকালে কাকডাঙ্গা সীমান্তের কেড়াগাছি এলাকা থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার হঠাৎগঞ্জের কাকডাঙ্গা গ্রামের মোঃ আব্দুর রশিদের ছেলে।


বিজিবি সূত্রে জানায়, কাকডাঙ্গা সীমান্ত এলাকা দিয়ে ভারত থেকে মাদক পাচার হয়ে বাংলাদেশে প্রবেশ করবে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপির নায়েব সুবেদার সিদ্দিকুর রহমান এর নেতৃত্বে একটি চৌকষ আভিযানিক দল কলারোয়া থানাধীন কেড়াগাছি এলাকায় অভিযান পরিচালনা করে দুই বোতল (প্রতি বোতল ১০০ এমএল) ভারতীয় এলএসডি (লাইসার্জিক অ্যাসিড ডাইইথ্যালামাইড), দুইটি মোবাইল ও নগদ টাকাসহ তরিকুল ইসলামকে আটক করে।


সাতক্ষীরাস্থ বিজিবি ৩৩ ব্যাটালিয়নের অধিনায়ক লে: কর্নেল মোঃ আশরাফুল হক বিষয়টি নিশ্চিত করে জানান, মামলা দিয়ে জব্দকৃত মাদকসহ তরিকুল ইসলামকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ