HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৫২ পূর্বাহ্ন

শ্যামনগরে বাঘের আক্রমণে আহত ও অন্যান্যদের সহায়তা প্রদান

আব্দুল কাদের, শ্যামনগর / ৪২৪
প্রকাশের সময় : বুধবার, ১৪ জুলাই, ২০২১

সাতক্ষীরা’র শ্যামনগরে সুন্দরবনে বাঘের আক্রমণে আহত, বসতঘর পুড়ে যাওয়া সহ ঘূর্ণিঝড় ইয়াসে ক্ষতিগ্রস্থ ১০ পরিবারের মধ্যে অর্থ সহায়তার চেক প্রদান করা হয়েছে।
বধুবার ১৪ জুলাই সকাল ১১ টায় উপজেলা পরিষদের উদ্যোগে উপজেলা পরিষদ হল রুমে চেক বিতরণ করা হয়। এসময়, সুন্দরবনে বাঘের আক্রমণে আহত ২ জন ও বসতঘর আগুনে পুড়ে ক্ষতিগ্রস্থ ৪ জনসহ ৬ জনের মাথা পিছু ১০ হাজার টাকার চেক ও ঘুর্ণিঝড় ইয়াস ক্ষতিগ্রস্থ ৪ জনের ৫ হাজার টাকা করে চেক প্রদান করা হয়।
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান সাইদ এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য ও চেক প্রদান করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এস এম আতাউল হক দোলন। এসময় এক লক্ষ টাকা আয়তা প্রদান করেন।


এই শ্রেণীর আরো সংবাদ