HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন

দিনাজপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো মামা-ভাগিনার

মঈন উদ্দীন চিশতী, দিনাজপুর / ১৯১
প্রকাশের সময় : বুধবার, ২৬ এপ্রিল, ২০২৩

বুধবার (২৬ এপ্রিল) প্রায় পৌনে ১০টার দিকে দিনাজপুর সদর উপজেলার চুনিয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দিনাজপুর ফায়ার সার্ভিসের সিনিয়র কর্মকর্তা তানজিন এ বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- দিনাজপুর শহরের রামনগর এলাকার ডাক্তার আসির উদ্দিনের ছেলে ও ফুলবাড়ী উপজেলার এলোয়ারি ইউনিয়ন সহকারী ভূমি কর্মকর্তা (তহশীলদার) বাবুল হোসেন (৫৫) ও শহরের রামনগর এলাকার মাসুম আহমেদের ছেলে একই ইউনিয়ন ভূমি অফিসের কম্পিউটার অপারেটর সোয়ান (২৮)। তারা সম্পর্কে মামা-ভাগিনা।

প্রত্যক্ষদর্শী রহমান হোসেন বলেন, দুজন মোটরসাইকেলে করে অফিসে যাচ্ছিলেন। এ সময় বিসমিল্লাহ এন্টারপ্রাইজ নামের অপরদিক থেকে আসা দিনাজপুরগামী একটি যাত্রীবাহী বাস মহাসড়কের চুনিয়াপাড়া বাজারে ঢোকার সময় বিপরীতগামী পালসার মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হলে মোটরসাইকেল চালক ও আরোহী ঘটনাস্থলে মৃত্যু বরন করেন। নিহত দুজন ই সম্পর্কে মামা ভাগ্নে ।এসময় গাড়ীর ড্রাইভার ঘটনাস্থলে গাড়ী রেখে পালিয়ে যায়। 


এই শ্রেণীর আরো সংবাদ