HEADLINE
সাতক্ষীরার পর এবার মাগুরার সিভিল সার্জনের বিরুদ্ধে জনবল নিয়োগে অনিয়মের অভিযোগ! কলারোয়ায় এক কৃষকের ঝু’ল’ন্ত লা’শ উ’দ্ধা’র কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা কলারোয়ায় স্বামীর পুরুষা’ঙ্গ কে’টে দ্বিতীয় স্ত্রী’র আ’ত্ম’হ’ত্যা বৈশ্বিক জলবায়ু পরিবর্তন : বর্তমান অবস্থা ও ভবিষ্যৎ ৫ দিন পর ভোমরায় আমদানি-রপ্তানি কার্যক্রম শুরু দেবহাটায় পাল্টাপাল্টি মারপিটে ইউপি চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি সহ আহত ৫ সাতক্ষীরা সীমান্তে নয়টি স্বর্ণের বার’সহ চোরাকারবারি আটক সাতক্ষীরায় চেতনানাশক স্প্রে করে দুই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালংকার লুট আশাশুনির কোপাত বাহিনীর প্রধান কারাগারে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

সাতক্ষীরায় ট্রাকের চাপায় স্কুল ছাত্রসহ নিহত ২

নিজস্ব প্রতিবেদক / ৩২২
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ ডিসেম্বর, ২০২২

সাতক্ষীরায় ট্রাকের চাপায় পিষ্ট হয়ে দুই ইটভাটা শ্রমিকের মৃত্যু হয়েছে।মঙ্গলবার ১৩ ডিসেম্বর দুপুর দুইটার দিকে সাতক্ষীরার বাইপাস সড়কের দক্ষিণ দেবনগর মোড়ে আব্দুর রকিবের বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফয়সাল আহম্মেদ (২৮) সাতক্ষীরা সদর উপজেলার নলকুড়া গ্রামের আবুল কালামের ছেলে। অপরজন, নিহত সজীব হোসেন (১৪) একই উপজেলার মথুরাপুর গ্রামের মুজিবর সরদারের ছেলে ও লাবসা মাধ্যমিক বিদ্যারয়ের নবম শ্রেণীর ছাত্র।

উত্তর দেবনগর গ্রামের ভাটা শ্রমিক আকবর আলী জানান, মঙ্গলবার দুপুরে তার মামাত ভাই ভাটা শ্রমিক ফয়সাল আহম্মেদ বিনেরপোতায় শওকতের ইটভাটায় কাজ শেষে ভ্যান চালিয়ে বাড়ি ফিরছিল। তার ভ্যানের পিছনে সাইকেল চালিয়ে বাড়ি ফিরছিল একই ভাটার শ্রমিক সজীব হোসেন। দুপুর দুইটার দিকে ফয়সাল বাইপাস সড়কের দেবনগর মোড় পার হওয়ার সময় পলিটেকনিক মোড় থেকে বিনেরপোতাগামি একটি দ্রুতগামি খালি ট্রাক (সাতক্ষীরা -ট-১১-০৬৭২) তার ভ্যান ও সাইকেল আরোহী সজীবকে (১৪) চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে উল্টে যায়। ফায়ার ব্রিগেড এসে দুর্ঘটনা কবলিত ট্রাক ও আহত দুই ভ্যান শ্রমিককে উদ্ধার করে। সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে গেলে ফয়সালকে মৃত বলে ঘোষণা করা হয়। অপর গুরুতর জখম সজীবকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকেল পৌনে চারটার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

সাতক্ষীরা সদর থানার উপপরিদর্শক দেব কুমার দাস জানান, নিহত ফয়সাল আহম্মেদ ও সজীবের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত ট্রাকটি আটক করা হয়েছে।


এই শ্রেণীর আরো সংবাদ